ঢাকা, মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ০২:৩৭ অপরাহ্ন
মাধবদী থানা প্রেস ক্লাবে সাংবাদিক আলাউদ্দিন’র মৃত্যুবার্ষিকী পালন
এনবিএস ওয়েবডেস্ক :

মাধবদী থানা প্রেস ক্লাবে সাংবাদিক আলাউদ্দিন’র মৃত্যুবার্ষিকী পালন

নরসিংদীর মাধবদীতে বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও প্রয়াত সাংবাদিক ডাক্তার আলাউদ্দিন’র ২৪তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (১৩ অক্টোবর) রাতে মাধবদী থানা প্রেস ক্লাব কার্যালয়ে এক স্মরণ সভা ও আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় প্রয়াত সাংবাদিক ডাঃ আলাউদ্দিন’র স্মৃতিচারণ করেন বক্তব্য রাখেন সাংবাদিকরা। 

মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি মো: আল আমিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, প্রয়াত সাংবাদিক ডাক্তার আলাউদিন এর মেজো ছেলে মাধবদী থানা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আনিছুর রহমান সোহেল।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সিটি নিউজ ঢাকার নরসিংদী জেলা প্রতিনিধি খন্দকার শাহিন এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, সামাজিক সংগঠন সুখায়ু'র সাধারণ সম্পাদক ও ক্লাবের সাহিত্য বিষয়ক সম্পাদকআহসান হাবীব রোমান, বাংলাদেশ কিন্টার গার্টেন এসেসিয়সন এর যুগ্ম মহা-সচিব ও ক্লাবের কার্যনির্বাহী সদস্য কাজী মেহবুব ইয়াছিন সৃজন,নিরাপদ সড়ক চাই মাধবদী থানা শাখার সাধারণ সম্পাদক মুস্তাকিম হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন নরসিংদী আন্তঃজেলা শাখার সভাপতি ও কার্যনির্বাহী আব্দুল হান্নান মানিক, বাংলাদেশ টেলিভিশন এর সাংকেতিক সংবাদ পাঠক ও ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, দৈনিক জাবাবদিহি পত্রিকার মাধবদী প্রতিনিধি ও ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান ইমন, ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টেলিভিশন এর প্রতিনিধি মোহাম্মদ নুর আলম, দপ্তর সম্পাদক আওয়ালাদ হোসেন, ক্লাবের কার্যনির্বাহী সদস্য মনজুরুল আলম ও নাহিদ প্রধান সহ ক্লাবের অন্যান্য কর্মকর্তা। 

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *