ঢাকা, রবিবার ১৭ অক্টোবর ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন
হিলিতে জমি জবর দখলের প্রতিবাদে সংবাদ সন্মেলন
গোলাম মোস্তাফিজার রহমান মিলন

হিলিতে জমি জবর দখলের প্রতিবাদে সংবাদ সন্মেলন

দিনাজপুরের হিলিতে জমি জবর দখলের প্রতিবাদে সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় হাকিমপুর প্রেসক্লাবে সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলার বড় ডাঙ্গাপাড়া গ্রামের মৃত আছমান আলী মন্ডলের ছেলে আরশাদুল ইসলাম। 

লিখিত বক্তব্যে তিনি বলেন,হাকিমপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আকরাম হোসেন মন্ডল ও তার ছোট ভাই এমদাদুল হক মন্ডল জাল কাগজ তৈরীর মাধ্যমে অন্যের জমি নিজের দাবি করে জবর দখলের পাঁয়তারা চালাচ্ছেন। 

তিনি অভিযোগ করেন, বাসুদেবপুর মৌজায় তিনি পৌনে ৮ শতক জমি বিক্রির জন্য সাইন বোর্ড লাগান। এ ঘটনায় আকরাম হোসেন মন্ডলসহ তার ভাড়াটিয়া বাহিনী তার ভাগিনা মাহেদী হাসান,দুই বোন ফরিদা বেগম ও দৌলাতুন নেছাকে বেধড়ক মারপিট করে আহত করেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। 

এছাড়াও এমদাদুল হক মন্ডল তার ডিপটিউবওয়েল আমার কাছে বিক্রি করার পর আবারও নিজের দাবি করে দখলের পাঁয়তারা করছেন। ডাঙ্গাপাড়া জামে মসজিদের সম্পত্তি অবৈধ ভাবে আত্মসাতের উদ্যোশ্যে বাড়ির সীমানা প্রাচীর তৈরী করেছেন। আকরাম হোসেন মন্ডল ও তার ভাই এমদাদুল হক মন্ডল এলাকায় ভূমিদস্যু হিসেবে পরিচিত। তারা প্রভাবশালী হওয়ায় কেউ তাদের বিরুদ্ধে মুখ খোলার সাহস পায়না। 

বর্তমানে তাদের ভাড়াটিয়া বাহিনী আমাদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।এঘটনায় তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দাবি জানিয়েছেন তিনি।  

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *