ঢাকা, বুধবার ২৭ অক্টোবর ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন
কোরআন অবমাননার নাটক করে সারাদেশে পূজামন্ডপে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল
এনবিএস ওয়েবডেস্ক :

কোরআন অবমাননার নাটক করে সারাদেশে পূজামন্ডপে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

আজ ১৪ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার বিকাল ৪ টায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)—সিপিবি(এম) এর উদ্যোগে সারাদেশে মন্দিরে হামলার প্রতিবাদে এক সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড ডা. এম. এ. সামাদ।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, “কোরআন অবমাননার নাটক সৃষ্টি করে বাংলাদেশের জঙ্গি, মৌলবাদী চক্র সারাদেশে মন্দিরে সন্ত্রাসী হামলা ভাংচুর চালাচ্ছে। যারা বাংলাদেশকে তালেবান রাষ্ট্র বানাতে চায় এই জঙ্গি মৌলবাদী গোষ্ঠীই কুমিল্লা, হাজীগঞ্জ, বাঁশখালী, হাতিয়াসহ সারাদেশে পূজামন্ডপে সন্ত্রাসী হামলা ভাংচুর করে সাম্প্রদায়িক সম্প্রিতি বিনষ্ট করছে। তারা দেশকে তালেবান রাষ্ট্র বানাতে চায়। অবিলম্বে এই জঙ্গি মৌলবাদী সন্ত্রাসীদের গ্রেফতার করা হউক।

সমাবেশে আরো বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) এর যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফা আল খালিদ, মার্কসবাদী কৃষক মঞ্চের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড তালিবুল ইসলাম, কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা কমরেড সামছুল হক সরকার, পার্টির ঢাকা মহানগর উত্তরের সভাপতি কমরেড তারিকুল ইসলাম বিডি, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কমরেড আলাউদ্দিন, গণতান্ত্রিক নারী মঞ্চের নেত্রী কমরেড মিলি, ছাত্রনেতা কমরেড আদিত্য রহমান সুমন প্রমুখ।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *