ঢাকা, রবিবার ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন
এইমসে স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে ফটোগ্রাফার, ‘বাবা-মা কি চিড়িয়াখানার জন্তু!’ মনমোহন-কন্যার তোপ
এনবিএস ওয়েবডেস্ক :

এইমসে স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে ফটোগ্রাফার, ‘বাবা-মা কি চিড়িয়াখানার জন্তু!’ মনমোহন-কন্যার তোপ

নয়াদিল্লির এইমস-এ অসুস্থ মনমোহন সিংকে (manmohan singh) দেখতে গিয়ে বিতর্কে (controversy) জড়ালেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী (health minister) মনসুখ মান্ডবিয়া (mansukh mandaviya)। সেখানে চিকিত্সাধীন প্রাক্তন প্রধানমন্ত্রীকে দেখতে গিয়ে তাঁর সঙ্গে ছবি তুলেছেন মান্ডবিয়া। অভিযোগ, তিনি আলোকচিত্রীদের (photographer) সঙ্গে নিয়ে ভিতরে ঢোকায় আপত্তি করেছিল মনমোহনের পরিবার (manmohan singh family)। কিন্তু তাকে আমলই দেননি মান্ডবিয়া। সোস্যাল মিডিয়ায় প্রাক্তন প্রধানমন্ত্রীকে দেখতে যাওয়ার ছবিও পোস্ট করেন তিনি!


জ্বর, শারীরিক দুর্বলতায় কাবু মনমোহনকে বুধবার সন্ধ্যায় এইমসে ভর্তি করা হয়। আপাততঃ তিনি স্থিতিশীল।
বৃহস্পতিবার তাঁকে দেখতে যান মান্ডবিয়া। সঙ্গে ফটোগ্রাফারদের দেখে আপত্তি করেন মনমোহনের বাড়ির লোকজন। প্রাক্তন প্রধানমন্ত্রীর কন্যা দমনদীপ সিং জানান, তাঁর মা আলোকচিত্রীদের দেখে অস্বস্তি বোধ করেন, কিন্তু মন্ত্রী পাত্তাই দেননি। দমনদীপ বলেন, স্বাস্থ্যমন্ত্রী উদ্বিগ্ন হয়ে দেখতে এসেছেন, খুব ভাল কথা। তবে আমার বাবা-মা ছবি তোলার মতো অবস্থায় নেই। মা প্রবল আপত্তি জানিয়ে বলেন, ফটোগ্রাফারকে ঘর থেকে বেরিয়ে যেতে হবে। কিন্তু সম্পূর্ণ উপেক্ষা করা হয় তাঁকে। মা খুব হতাশ। বাবা-মা একটা কঠিন অবস্থার মোকাবিলা করছেন। ওঁরা বয়স্ক মানুষ, চিড়িয়াখানার জানোয়ার নন!
সোস্যাল মিডিয়াতেও শোরগোল হয়। ‘সমালোচনার মুখে’ মনমোহনকে দেখতে যাওয়ার ছবি ট্যুইটার থেকে মুছে ফেলেন মান্ডবিয়া। কিন্তু ততক্ষণে সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে! একাধিক সংবাদমাধ্যমে তা বেরিয়ে যায় । খবর দ্য ওয়ালের /এনবিএস/২০২১/একে । 

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: