ঢাকা, শনিবার ২৭ নভেম্বর ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন
‘পিছন থেকে কোমর ধরে টান!’ বিমানে ‘যৌন নিগ্রহ’ অভিনেত্রীর, ধৃত ব্যবসায়ী
এনবিএস ওয়েবডেস্ক :


‘পিছন থেকে কোমর ধরে টান!’ বিমানে ‘যৌন নিগ্রহ’ অভিনেত্রীর, ধৃত ব্যবসায়ী

ভরা বিমানে যাত্রীদের ভিড়ের মধ্যে কীভাবে তাঁকে স্পর্শ করে অসভ্যতা (nuisance) করেছেন গাজিয়াবাদের এক ব্যবসায়ী, (businessman) জানালেন টিভি অভিনেত্রী (tv actress)। স্বাভাবিক কারণেই নাম প্রকাশে অনিচ্ছুক অভিনেত্রী গত ৩ অক্টোবরের ঘটনাটি জানাতে গিয়ে রীতিমতো আতঙ্কিত (scared) বলে জানিয়েছেন। যৌন হেনস্থার (sexual harassment) অভিযোগে ১৪ অক্টোবর গ্রেফতার করা হয় ওই ব্যবসায়ীকে। তিনি অভিযুক্ত হয়েছেন ভারতীয় দণ্ডবিধির ৩৫৪,  ৩৫৪ এ ধারায়।

একাধিক টিভি শো, ফিল্মের অভিনেত্রী জানিয়েছেন, ঘটনাটি দিল্লি-মুম্বই ফ্লাইটের।

তিনি বলেছেন, সেদিন  কাজ শেষ করে দিল্লি থেকে  মুম্বইয়ের ফ্লাইটে উঠি। সকাল ১১টা বিমান মুম্বই পৌঁছয়। সব যাত্রীই নামার জন্য নিজ নিজ আসনের কাছে দাঁড়িয়েছিলেন।এই লোকটি দাঁড়িয়েছিল আমার অনেকগুলি সারি পিছনে, আমার আশপাশে বা পিছনে নয়। সামনের সারির যাত্রীদের নামার জন্য অপেক্ষা করছিলাম।  আচমকা টের পেলাম, কেউ পিছন থেকে আমার  কোমর (waist) জড়িয়ে ধরে টান মারল। আমি রাগে চিত্কার করে উঠতেই লোকটি বলে ওঠে, ওহ, বুঝতে পারিনি, মহিলা, ভেবেছিলাম পুরুষ যাত্রী! বারবার দুঃখপ্রকাশ করে বলতে থাকে, সরি বলেছি তো, তাই না! কী করে একটা লোক কোনও মহিলাকে জাপটে ধরে পরক্ষণেই ব্যাপারটা উড়িয়ে দেয় এই বলে যে, ভেবেছিলাম পুরুষ? হাস্যকর।


অভিনেত্রী সাহায্য চেয়ে  সরব হলে কেবিন ক্রু এসে তাঁকে বিমানসংস্থার কাস্টমার কেয়ার টিমে মেল করতে বলেন। লোকটি তখন নিজের অন্য নাম বলতে থাকে। কেবিন ক্রু  তাকে সরে দাঁড়াতে বলেন। বাড়ি ফিরে গোটা ঘটনাটা বিমান সংস্থাকে জানালে আমার পরিচয় প্রকাশ না করার অনুরোধ করি। কিন্তু ওরা আমায় থানায় গিয়ে এফআইআর করতে বলে। কিন্তু ব্যবসায়ীর নাম বলেনি।  সহর থানা থেকে পরে ফোন করতেই নামটা বলে দেয়। ঘটনাটা মনে পড়লেই  ভয়ে কেঁপে উঠি।

অভিনেত্রীর দাবি, ব্যবসায়ীর স্ত্রী, পরিবারের আরেক পুরুষ সদস্য আমার বাড়িতে হাজির হয়ে বারবার অভিযোগ তুলে নিতে পীড়াপীড়ি করেন। সেদিন চলে গেলেও আবার হয়তো কোনদিন উদয় হবেন, কে জানে। খবর দ্য ওয়ালের/এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *