ঢাকা, বুধবার ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন
ফেসবুক, টুইটার থেকে বিতাড়িত ট্রাম্প আনছেন নিজের সোশ্যাল সাইট, নামধাম জেনে নিন
এনবিএস ওয়েবডেস্ক :

ফেসবুক, টুইটার থেকে বিতাড়িত ট্রাম্প আনছেন নিজের সোশ্যাল সাইট, নামধাম জেনে নিন

সোশ্যাল মিডিয়া থেকে আজীবনের জন্য নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে ডোনাল্ড ট্রাম্পকে (Trump)। প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ফেসবুক, টুইটার কোনও কিছুই ব্যবহার করতে পারেন না। তবে তা বলে তিনি থেমে নেই। সোশ্যাল মিডিয়ায় নিজের অস্তিত্ব ফিরিয়ে আনতে এবার নিজেই একটি স্বতন্ত্র সোশ্যাল নেটওয়ার্কিং সাইট চালু করছেন ট্রাম্প।


ট্রাম্পের নতুন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের নাম হবে ট্রুথ সোশ্যাল। নিজেই একথা ঘোষণা করেছেন তিনি। ট্রাম্প মিডিয়া অ্যান্ড টেকনোলজি গ্রুপ বা টিএমটিজি-র হাতে থাকবে ট্রুথ সোশ্যালের মালিকানা। আগামী মাসেই এই নতুন অ্যাপ চলে আসবে ফোনের পর্দায়। ইতিমধ্যে অ্যাপল অ্যাপ স্টোরে প্রি-বুকিং হয়ে গেছে ট্রুথ সোশ্যালের, তেমনটাই জানিয়েছে ট্রাম্পের সংস্থা।


একটি ভিডিও-অন-ডিমান্ড সার্ভিস সাবস্ক্রিপশন চালু করার কথাও ভাবছে টিএমটিজি। একটি বিবৃতি জারি করে ট্রাম্প বলেছেন, বড় বড় প্রযুক্তি সংস্থাগুলিকে টেক্কা দেওয়ার জন্য আমি এই ট্রুথ সোশ্যাল চালু করছি। আমাদের এই পৃথিবীতে এখন তালিবান টুইটার ব্যবহার করে। কিন্তু আমাকে চুপ করিয়ে রাখা হয়েছে। খুব শিগগিরই আমার সোশ্যাল নেটওয়ার্কিং সাইট চালু হচ্ছে। খবর দ্য ওয়ালের /২০২১/এনবিএস/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: