ঢাকা, বুধবার ০১ ডিসেম্বর ২০২১, ০৬:০২ অপরাহ্ন
সুনামগঞ্জের রঙ্গারচর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আজিজুর রহমানের মনোনয়নপত্র দাখিল
কুলেন্দু শেখর দাস

সুনামগঞ্জের রঙ্গারচর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আজিজুর রহমানের মনোনয়নপত্র দাখিল

আসন্ন সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী  বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ত্যাগী ও রাজপথ কাপাঁনো ছাত্রনেতা মো. আজিজুর রহমান আজিজ মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদান করেছেন। 

তিনি গত ১৯ অক্টোবর ঢাকার ধানমন্ডিস্থ আওয়ামীলীগের কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির নেতৃবৃন্দের নিকট মনোনয়নপত্র জমাদান করেন। এ সময় সাথে ছিলেন সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান সজীব, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনকি সম্পাদক সামিয়ান তাজুলসহ আরো অনেকেই। 

আসন্ন এই ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে মো. আজিজুর রহমান আজিজ,মুক্তিযোদ্ধা মো. আব্দুল মজিদ ও মো. আবুল কালাম এই ৩জন প্রার্থী মনোনয়নপত্র জমাদান করেছেন। তবে এই তিনজন প্রার্থীর মধ্যে উচ্চ শিক্ষিত ন¤্র ভদ্র,মার্জিত প্রার্থী হিসেবে আজিজুরের কোন বিকল্প নেই। তিনি এবং তার পরিবার মুক্তিযুদ্ধের স্বপক্ষের  লোক হিসেবে এবং জাতির পিতার আদর্শে অনুপ্রাণিত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন লড়াকু সৈনিক আজিজুর। এই অবহেলিত জনপদ রঙ্গারচর ইউনিয়নে স্বাধীনতা পরবর্তীতে যতজন চেয়ারম্যান নির্বাচিত হয়ে এসেছে তারা এই ইউনিয়নবাসীর অবকাঠামোগত সমস্যা,সম্ভাবনা শিক্ষা,স্বাস্থ্য,যোগাযোগ ব্যবস্থা ও চিকিৎসাসেবার আমূল কোন পরিবর্তন সাধিত করতে পারেননি। ফলে শেখ হাসিনার নেৃতত্বে দেশ যখন ডিজিটাল বাংলদেশে প্রবেশ করে গ্রাম হচ্ছে শহরে পরিণত হলেও এই অঞ্চলের মানুষ এখনো তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত রয়েছেন। 

এ ব্যাপারে মুজিব সৈনিক ও আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী মো. আজিজুর রহমান আজিজ সাংবাদিকদের জানান,আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন আর্দশের সৈনিক। আমার এই জনপদ রঙ্গারচর ইউনিয়নবাসী স্বাধীনতার পঞ্চাশ বছরেও পিছিয়ে রয়েছে। আমার কোন ব্যক্তিগত চাওয়া পাওয়ার নেই । নেত্রী আমাকে নৌকা দিলে আমার ইউনিয়নের সর্বস্তরের জনসাধারনের  সহযোগিতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারলে এই ইউনিয়নের জনসাধারনের মতামতের ভিত্তিতে এই ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়নে গড়ে তোলার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। 

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সামিয়ান তাজুল বলেন রঙ্গারচর ইউনিয়নে আজিজুর রহমানের কোন বিকল্প প্রার্থী কেহ হতে পারে না। তিনি নির্বাচিত হলে এই ইউনিয়নের জনসাধারনের ভাঁেগ্যর পরিবর্তন সাধিত হবে। তাই আজিজুর রহমানকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রদানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দাবী জানান। 

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: