ঢাকা, বুধবার ০১ ডিসেম্বর ২০২১, ০৫:৫০ অপরাহ্ন
মাধবদীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত
এনবিএস ওয়েবডেস্ক :

মাধবদীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

২২ অক্টোবর জাতীয় কর্মসূচীর অংশ হিসেবে মাধবদীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে। নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী থানা শাখার উদ্যোগে র‌্যালী, সমাবেশ  ও জনসচেতনতামূলক কর্মকান্ডের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। 

এ উপলক্ষ্যে “গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি” এই স্লোগানকে উপজীব্য করে শুক্রবার বেলা ১১টায় মাধবদীর রাইন ওকে মার্কেটের সামনে থেকে একটি র‌্যালী  বের করা হয়। র‌্যালীটি ঢাকা-সিলেট মহাসড়কে মাধবদীর নতুন ও পুরাতন বাসস্টেশন প্রদক্ষিণ শেষে পূনরায় মাধবদীর ওকে মার্কেটের সামনে এসে একটি সমাবেশে মিলিত হয় ।

নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী থানা শাখার সভাপতি সাংবাদিক আল-আমিন সরকারের সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী থানা শাখার ভাইস প্রেসিডেন্ট কাজী মেহবুব ইয়াসিন সৃজন, সাধারণ সম্পাদক মোস্তাকিম মিয়া,  ইমাম উদ্দিন চৌধুরী, আরিফুল হক, ইমন সিদ্দিকী প্রমূখ। এসময় আরো উপস্থিত ছিলেন মাধবদীর ট্রাফিক সার্জেন্ট মোস্তাফির রহমান, সাংবাদিক নাহিদ প্রধান, মনজুরুল আলম হীরা, জোনায়েদ, আবুল কালাম, পঙ্কজ ভৌমিক, মো. হানিফ মাস্টার, মো. আপেল মাহমুদ, সাজিদ আল হাসান প্রমূখ। সমাবেশে বক্তারা মানুষের জানমালের নিরাপত্তায় গতিসীমা ও ট্রাফিক আইন মেনে গাড়ি চালানোর জন্য চালকদের প্রতি আহ্বান জানান।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: