ঢাকা, রবিবার ০৫ ডিসেম্বর ২০২১, ১১:৫২ অপরাহ্ন
দমদম স্টেশনের কাছে মর্মান্তিক ঘটনা, ট্রেনে কাটা পড়ে মৃত্যু দুই যুবকের
এনবিএস ওয়েবডেস্ক :

দমদম স্টেশনের কাছে মর্মান্তিক ঘটনা, ট্রেনে কাটা পড়ে মৃত্যু দুই যুবকের

 ফের অসাবধানতার বলি দুই যুবক।

শুক্রবার সন্ধেয় মর্মান্তিক ঘটনা ঘটে গেছে দমদম স্টেশনের কাছে। ট্রেন (Train) লাইনের ওপর বসে গল্প করার মাশুল দিতে হয়েছে দু’জনকে। দুরন্ত গতিতে ছুটে আসা ট্রেন পিষে দিয়ে গেছে দুই যুবককে।

দমদম ও বেলঘরিয়া স্টেশনের মাঝে এই দুর্ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা বলছেন, রেললাইনের ওপর বসে গল্প করছিলেন দুই যুবক। ট্রেনের আওয়াজ শুনতে পাননি। সেই সময় আপ ট্রেন ঢুকছিল স্টেশনে। তারই ধাক্কায় মৃত্যু হয় দুজনের।


মৃতদের একজনের নাম সদা বণিক, অন্যজন রাজু বণিক। একজনের বয়স ২৬ বছর, অন্যজনের ৩২ বছর। এই ঘটনার পরে ট্রেন চলাচল কিছু সময়ের জন্য বন্ধ রাখা হয়। ঘটনাস্থলে এখন পুলিশ পৌঁছেছে।

কানে হেডফোন গুঁজে মোবাইলে কথা বলতে বলতে বা গান শুনতে শুনতে রেল লাইনের উপর দিয়ে হাঁটতে গিয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে অজস্র। এর আগে বারাসত, বসিরহাট, বনগাঁ, হাবরা— নানা সময়ে নানা এলাকায় কানে হেডফোনে গুঁজে পথ চলতে গিয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। বেলঘরিয়া স্টেশনে কানে হেডফোন গুঁজে লাইন পেরোতে গিয়ে ট্রেনে কাটা পড়েন এক যুবক। আর পাবজি খেলার মর্মান্তিক পরিণতির উদাহরণ অসংখ্য। মত্ত হয়ে রেললাইনে বসে গল্প করার মর্মান্তিক পরিণতিও ঘটেছে বহুবার। রেলপুলিশ বারবার সাবধান করলেও যে সম্বিত ফেরেনি তারই উদাহরণ আজকের এই দুর্ঘটনা।খবর দ্য ওয়ালের /এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: