ঢাকা, শনিবার ২৭ নভেম্বর ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন
শোপিয়ানে নিহত তরুণ আপেল ব্যবসায়ী, সিআরপিএফের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ
এনবিএস ওয়েবডেস্ক :

শোপিয়ানে নিহত তরুণ আপেল ব্যবসায়ী, সিআরপিএফের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ

 ফের সাধারণ মানুষের রক্ত ঝরল ভূস্বর্গে। শোপিয়ানের জাইনপোরা গ্রামে খুন হলেন স্থানীয় আপেল ব্যবসায়ী (Apple Seller) শাহিদ আজাজ। নিরাপত্তা বাহিনীর শিবিরের কাছে গুলিতে ঝাঁঝরা হয়ে যান তিনি। ঠিক কারা গুলি করল শাহিদকে, তা নিয়ে এখনও নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। একটি ছবিতে দেখা যায়, নিজের গাড়ির পাশে পড়ে রয়েছে কালো পোশাক পর শাহিদের রক্তাক্ত দেহ।


পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তে অনুমান, সেনা ও জঙ্গি– দু’পক্ষের গোলাগুলির মধ্যে পড়ে প্রাণ হারিয়েছেন শাহিদ। তাঁর বয়স কুড়ির কোঠায়। শোপিয়ান জেলা পুলিশ টুইট করে জানিয়েছে, “সকাল সাড়ে দশটা নাগাদ কয়েক জন জঙ্গি শোপিয়ানের সেনা ক্যাম্পে হামলা চালায়। পাল্টা গুলি চালায় সিআরপিএফ। দু’পক্ষের গুলির মাঝে পড়ে নিহত হন এক তরুণ।”

স্থানীয় একটি সূত্রের খবর, জঙ্গিদের আক্রমণ নয়, নিছক সন্দেহের বশে শাহিদের উপর গুলি চালিয়েছে সিআরপিএফ। শাহিদকে নাকা পয়েন্টে আটকানো হয়, সেখানেই কিছু তর্কাতর্কি হয় অফিসারদের সঙ্গে। তার পরেই গুলির শব্দ শোনা যায় বলে দাবি তাঁদের।

সপ্তাহ দুয়েক আগেই অনন্তনাগে সিআরপিএফের গুলিতে খুন হয়েছিলেন পারভেজ আহমেদ নামের এক স্থানীয় ব্যক্তি। বাহিনীর তরফে দাবি করা হয়েছিল, তারা ‘আত্মরক্ষার্থে’ গুলি চালিয়েছিল। এবার ফের বিনা অপরাধে খুন হলেন এক তরুণ। খবর দ্য ওয়ালের/ ২০২১/এনবিএস/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *