ঢাকা, শনিবার ২৭ নভেম্বর ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন
কোচবিহারে কাজের লোভ দেখিয়ে তিন দিন ধরে গণধর্ষণ মহিলাকে, বিক্রি করারও চেষ্টা
এনবিএস ওয়েবডেস্ক :

কোচবিহারে কাজের লোভ দেখিয়ে তিন দিন ধরে গণধর্ষণ মহিলাকে, বিক্রি করারও চেষ্টা

 কাজের প্রলোভন দেখিয়ে মহিলাকে (woman) তিনদিন আটকে রেখে গণধর্ষণ ও বিক্রি করার চেষ্টার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। মেখলিগঞ্জের ভোটবাড়িতে এই ঘটনাটি ঘটেছে।


নির্যাতিতার অভিযোগ, স্বামী কর্মসূত্রে ভিন রাজ্যে থাকেন। দুই সন্তানকে নিয়ে মেখলিগঞ্জের বাড়িতে একই থাকেন নির্যাতিতা। সংসার চালাবার জন্য কাজ খুঁজছিলেন ওই মহিলা। সেই সময় ভোটবাড়ির বাসিন্দা দুলু মহম্মদ এক যুবকের সঙ্গে তাঁর পরিচয় হয়। তাঁকে কাজ দেওয়ার নাম করে ধূপগুড়িতে নিয়ে যায়। সেখানে দুলুর মামার বাড়ি।


দুলু তার মামা ও এক ঠিকাদার মিলে সেখানেই মহিলাকে তিনদিন ধরে আটকে রেখে গণধর্ষণ করে বলে অভিযোগ। এমনকী ওই মহিলাকে বিক্রি করে দেওয়ার চেষ্টা করার জন্য তাঁকে ধূপগুড়ির আলতাগ্রামে রেলস্টেশনে নিয়ে যাচ্ছিল। সেই সময়ও তাঁর ওপর পাশবিক নির্যাতন চালানো হয়। পরে তাঁর চিৎকার চেঁচামেচিতে আশপাশের মানুষ ছুটে আসতেই তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। মহিলাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মহিলার বাবা জানিয়েছেন, দশ বছর আগে মেয়ের বিয়ে দিয়েছেন তিনি। বাপের বাড়িতে তাঁর আসা যাওয়া রয়েছে। কিন্তু দুই সন্তানকে নিয়ে স্বামীর বাড়িতে মেয়ে একাই থাকে। তিনি ঘটনার খবর পেয়ে মেখলিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ পেয়ে ইতিমধ্যেই দুলু মহম্মদকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনার নেপথ্যে আরও কে কে জড়িত রয়েছে সেবিষয়ে তদন্ত নেমেছে তাঁরা। এদিকে মহিলার পরিবার অভিযুক্তদের কঠিন শাস্তির দাবি রেখেছেন। খবর দ্য ওয়ালের/ ২০২১/এনবিএস/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *