ঢাকা, বৃহস্পতিবার ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন
পাকিস্তানি ক্রিকেটারের বউ, বিরাট কোহলির জন্য পাগল 
এনবিএস ওয়েবডেস্ক :

পাকিস্তানি ক্রিকেটারের বউ, বিরাট কোহলির জন্য পাগল

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র: ক্রিকেটের বাইরে নিজের মাচো লুক ও স্টাইল স্টেটমেন্টের জন্যও বিশ্বজুড়ে নারী ক্রিকেট প্রেমীদের মনে রাজত্ব করছেন বিরাট কোহলি। সেই তালিকায় রয়েছেন এক পাকিস্তানি ক্রিকেটারের স্ত্রীও। বিশ্বজুড়ে বিরাট কোহলির কোটি কোটি নারী ফ্যান রয়েছে। সেই তালিকায় অন্যতম সংযোজন হলেন পাকিস্তানি ক্রিকেট দলের পেস বোলার হাসান আলির স্ত্রী শামিয়া আর্জু। শামিয়া বিরাট কোহলির উদ্দেশ্যে জানিয়েছিলেন নিজের ‘মনের কথা’।

সোশ্যাল মিডিয়ায় নিজেই শামিয়া আর্জু ব্যাটসম্যান বিরাট কোহলির প্রতি তার ভালোলাগার কথা জানিয়েছিলেন। যা নিয়ে ইন্টারনেটে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছিল। আলোচনার কেন্দ্রে ছিলেন হাসান আলির স্ত্রী। শামিয়া আসলে ভারতীয় নাগরিক। ২০১৯ সালে পাকিস্তানের তারকা ক্রিকেটার হাসান আলির সঙ্গে বিবাহ বন্ধনে আবন্ধ হন শামিয়া। ভারতে বিয়ের আগে হরিয়ানার বাসিন্দা ছিলেন শামিয়া আর্জু।

আন্তর্জাতিক বিমান সংস্থার ফ্লাইট ইঞ্জিনিয়ার ছিলেন শামিয়া আর্জু। কাজের সূত্রে দুবাইতে গিয়ে হাসান আলির সঙ্গে পরিচয় হয় শামিয়ার। তারপরই ফ্লাইট ইঞ্জিনিয়ার শামিয়ার জীবন নতুন মোড় নেয়। প্রথমে হাসান আলির সঙ্গে শামিয়ার বন্ধুত্ব হয়। খুব অল্প সময়ের মধ্যেই দুজনের বন্ধুত্ব ভালোবাসায় পরিণত হয়। তাদের একাধিক ছবিও সামনে আসে। তারপর দেরি না করে তড়িঘড়ি বিয়ে সেরে ফেলেন হাসান আলি ও শামিয়া।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে ভালোলাগার কথা জানিয়ে ভাইরাল হয়ে যান শামিয়া আর্জু। সম্প্রতি শামিয়া আর্জুর কাছে জানতে চাওয়া হয় তার প্রিয় তারকা কারা। ফেভারিট বোলারের নাম বলতে স্বাভাবিকভাবেই শামিয়া তার স্বামী হাসান আলির নাম নিয়েছেন। যা নিয়ে কোনও সন্দেহ ছিল না। কিন্তু ফেভারিট ব্যাটসম্যান জানতে চাওয়া হলে ভারতের অধিনায়র বিরাট কোহলির নাম লিখে দেন পাকিস্তানি পেসারের স্ত্রী। শামিয়া যে বিরাট কোহলির অন্ধ ভক্ত সেই কথা জানিছেন তিনি। কোহলির ব্যাটিং স্টাইল থেকে লুকস সব কিছুই তার পছন্দ। পাকিস্তানের খেলা বাদে ভারতের খেলাও দেখতে পছন্দ করেন তিনি। তা শুধুই বিরাট কোহলির খেলা দেখার জন্য।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: