ঢাকা, শনিবার ২৭ নভেম্বর ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন
সল্টলেকে বৃদ্ধার গলা থেকে সোনার হার ছিনতাই, প্রশ্নের মুখে উপনগরীর নিরাপত্তা
এনবিএস ওয়েবডেস্ক :


সল্টলেকে বৃদ্ধার গলা থেকে সোনার হার ছিনতাই, প্রশ্নের মুখে উপনগরীর নিরাপত্তা

 বৃদ্ধার গলা থেকে চেন ছিনতাইয়ের (Chain Snatch) ঘটনা ফের সল্টলেকের (Salt lake) মতো জায়গার নিরাপত্তা প্রশ্নের মুখে দাঁড়াল। সল্টলেকের বিস্তীর্ণ এলাকায় বয়স্ক মানুষের বাস। সেখানে দিনে দুপুরে ঘটে যাওয়া এমন ঘটনা চিন্তার ভাঁজ ফেলেছে এলাকাবাসীর কপালে।


পুলিশ সূত্রে খবর, রবিবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন বছর ষাটের জাকিয়া রহমান। সল্টলেকের ইই ব্লকের রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি বাইকে চেপে দুজন খুব জোরে চলে আসেন তাঁর পাশে। বাইকে পাশ দেওয়ার জন্য সরে যান জাকিয়াদেবী। কিন্তু বাইক আরোহী আচমকাই টান মারে তাঁর গলার সোনার চেনে। একটানে গলা থেকে হার ছিনতাই করে পালায় তারা।

প্রত্যক্ষদর্শীদের কথায়, ভয়ে চিৎকার করেন জাকিয়াদেবী। তাঁর চিৎকারে ছুটে আসেন এলাকার লোকজন। কিন্তু এত জোরে বাইক চালিয়ে তারা বাইপাসের দিকে চলে যায় যে তাদের ধরা সম্ভব হয়নি।

জাকিয়াদেবী জানান, “প্রতিদিনের মতো রবিবারও সকালবেলা বেরিয়েছিলাম। তখন একটি বাইক খুব জোরে পেছন থেকে ধাওয়া করে আসে, তারপর হঠাৎই আমার গলার চেন ধরে জোরে টান মেরে পালায়। কিছু মুহূর্তের জন্য মনে হয়েছিল বাইকটা আমাকে চাপা দিয়ে দেবে।”

জাকিয়াদেবীর স্বামী বদিউর রহমান বলেন, “স্ত্রী বাড়ি ফিরে এসে ভয়ে প্রচণ্ড কাঁপছিল। তৎক্ষণাৎ আমি তাঁর কাছ থেকে ব্যাপারটা জেনে পুলিশকে জানাই।”

বছর কুড়ি সল্টলেকের এই স্থানে বাস করেন রহমান দম্পতি। তবে প্ৰথমবার এমন ঘটনার সম্মুখীন হলেন বলে জানান তাঁরা।

পুলিশের তরফে বলা হয়, জাকিয়াদেবী কোনও রকম গাড়ির নম্বর জানাতে পারেননি। আশেপাশের বাড়ির সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু হয়েছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

এমন ঘটনা সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ফের একবার সল্টলেকের নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে গেল। অনেকেই সকালে এমন প্রাতঃভ্রমণে বেরোন। কিন্তু এমন ঘটনা ঘটায় চিন্তিত তাঁরা। সকালের দিকে আরও বেশি নজরদারির দাবি করছেন এলাকাবাসী। খবর দ্য ওয়ালের/২০২১/এনবিএস/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *