ঢাকা, বুধবার ০১ ডিসেম্বর ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন
জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে যুব জাগপার শুভেচ্ছা
এনবিএস ওয়েবডেস্ক :

জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে যুব জাগপার শুভেচ্ছা

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সংগ্রাম ঐতিহ্য ও গৌরবের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের সকলস্তরের নেতাকর্মীদের সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুব জাগপার কেন্দ্রীয় আহবায়ক মীর আমির হোসেন আমু ও সদস্য সচিব ইসহাক সরকার।

নেতৃবৃন্দ আজ ২৬ অক্টোবর মঙ্গলবার এক শুভেচ্ছা বার্তায় বলেন, বিএনপি’র প্রধান অঙ্গসংগঠন যুবদল স্বাধীনতার পরবর্তী সকল গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে দেশ ও জনগণের অধিকার প্রতিষ্ঠায় হাতিয়ার হিসাবে কাজ করেছে। সংগঠনটি অনেকগুলো সাফল্যের অংশীদার।

নেতৃবৃন্দ বলেন, “এই ফ্যাসিবাদী সরকারের ষড়যন্ত্রের লক্ষ্য বস্তু হয়ে সংগঠনটির নেতৃবৃন্দ জেল—জুলুম, মামলা—হামলা, ক্রসফায়ারের শিকার হয়েছে। কিন্তু দেশপ্রেম ও গণতন্ত্র পুনঃরুদ্ধারে তাদের সংগ্রাম আজো আপোষহীন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মিছিলে যুবদল আজো রাজপথে। আমরা তাদের সাফল্য কামনা করি।”

যুব জাগপা নেতৃবৃন্দ আরো বলেন, “আমরা আশা করি গণতন্ত্র পুনরুদ্ধারে যুবদল ও যুব জাগপা’র মিলিত সংগ্রামের মাধ্যমে এই ফ্যাসিবাদী সরকারের কারাগার থেকে  দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে  মুক্ত করে। দেশের মানুষের ভাতের অধিকার ভোটের অধিকার ও মর্যাদা ফিরিয়ে আনতে যুবদল ও যুব জাগপা রাজপথে সম্মিলিতভাবে আন্দোলনের মাধ্যমে নির্দলীয়—নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন প্রতিষ্ঠিত করার লক্ষ্যে এক সাথে রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে।”

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: