ঢাকা, সোমবার ০৬ ডিসেম্বর ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন
আরিয়ানের চিন্তায় বিধ্বস্ত শাহরুখ? ভাইরাল ছবির সত্যতা জানলে চোখ কপালে উঠবে
এনবিএস ওয়েবডেস্ক :

আরিয়ানের চিন্তায় বিধ্বস্ত শাহরুখ? ভাইরাল ছবির সত্যতা জানলে চোখ কপালে উঠবে

গত কয়েকদিন ধরেই বলিউড অভিনেতা শাহরুখ খানের একটি বিধ্বস্ত মুখের ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে লেখা, ছেলে আরিয়ান খান ড্রাগ কেসে জেলবন্দি হওয়ায় বাবার অবস্থা। তবে এই তথ্যটি সম্পূর্ণই মিথ্যা।


আসল ছবিটি তোলা হয়েছিল ২০১৭ সালে। আলিয়া ভাটের জন্মদিনের পার্টি থেকে বেরোনোর সময় শাহরুখের গাড়ির চাকা একজন ফটোগ্রাফারের পায়ের উপর দিয়ে চলে যায়। যা দেখে চিন্তিত হয়ে পড়েন বলিউডের বাদশা। তড়িঘড়ি সেই ফটোগ্রাফারকে হাসপাতালে নিয়ে যাওয়ার নির্দেশ দেন নিজের বডিগার্ডকে।


সেই চিন্তাই ফুটে উঠেছিল কিং খানের ছবিতে। যা ২০২১-এ, চার বছর পরে ফের ভাইরাল। যা অনেকেই শেয়ার করে লিখেছেন, “বাচ্চে কি টেনশন”। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, “বাচ্চার চিন্তায়”।

উল্লেখ্য, গত ১ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে গ্রেফতার হন বলিউড অভিনেতা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। তাঁকে গ্রেফতার করেন এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ে। অভিযোগ ওঠে, সেই পার্টিতে মাদক সেবন চলছিল। এবং সেই ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত রয়েছেন আরিয়ান। মঙ্গলবার বম্বে হাইকোর্টে সেই মামলার শুনানি থাকলেও তা হয়নি। বুধবার ফের এই মামলার শুনানি রয়েছে সেখানে। এখন দেখার, বুধবার আরিয়ান খান এই ড্রাগ মামলায় জামিন পান কিনা। খবর দ্য ওয়ালের /২০২১/এনবিএস/একে ।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: