ঢাকা, সোমবার ০৬ ডিসেম্বর ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন
গ্রাম্য পরিবেশে শুটিং শেষ হয়েছে মন পিঞ্জিরা সিনেমার
এনবিএস ওয়েবডেস্ক :

গ্রাম্য পরিবেশে শুটিং শেষ হয়েছে মন পিঞ্জিরা সিনেমার

শুটিং শেষ হয়েছে মন পিঞ্জিরা সিনেমার। গত ৭ অক্টোবর থেকে ঢাকার অদূরে গাজীপুর কালীগঞ্জের রায়েরদিয়া বাজার সংলগ্ন বিন্দুবাড়ী শুটিং স্পটে শুরু হয়েছিল “মন পিঞ্জিরা” শুটিং।

ছবিটি পরিচালনা করছেন বর্তমান প্রজন্মের তরুন মেধাবী পরিচালক কিশোর রাব্বানী। ছবিটির নির্বাহী প্রযোজক হিসাবে আছেন কাজল রানা। চিত্রগ্রাহক আর আই লিপসন। মন পিঞ্জিরা এই সিনেমায় অভিনয় করছেন, নবাগত নায়ক মুন্না, নবাগত নায়িকা রিয়া, ড্যানিরাজ, রাজু সরকার, রেহেনা জলি, সরল হাসমত, অলকা সরকার, নদী চৌধুরী সহ আরো অনেকে।

ছবির প্রসঙ্গে তরুন পরিচালক কিশোর রাব্বানী বলেন, ইতোমধ্যে আমাদের প্রথম লটের কাজ শেষ হয়েছে। এই ছবিটির গল্প অনেক সুন্দর, দর্শকরা দেখে খুব মজা পাবে।

ছবিটি প্রসঙ্গে ড্যানিরাজ বলেন, অনেকদিন পর অনেক সুন্দর একটি গল্পের ছবিতে কাজ করছি। ছবিটির কাহীনি শুনে আমার কাছে খুব ভালো লেগেছে, তাই আমি রাজি হয়ে গেলাম এই ছবিতে কাজ করতে। এ ছবিতে আমাকে ভিন্ন রকমে দেখতে পাবে দর্শকরা।

ছবিটি প্রসঙ্গে নবাগত নায়ক মুন্না বলেন, আমি এই প্রথম বড় পর্দায় কাজ করতে যাচ্ছি। আমি যে ছবিতে কাজ করছি, ছবিটির নাম হলো “মন পিঞ্জিরা”। আপনারা বুঝতেই পারছেন কত সুন্দর একটি নাম, আশাকরি দর্শকদের ছবিটি অনেক ভালো।


আমি বর্তমানে সামসুল অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আপনারা জানেন এই সিনেমায় শক্তিশালী অভিনেতা ও অভিনেত্রী তারা সবাই রয়েছেন, আর আজ তারা এই সিনেমায় কাজ করছে বিধায় এই সিনেমা সার্থকতা খুজে পেয়েছি। “মন পিঞ্জিরা” এই সিনেমায় আমার কো-আর্টিস্ট হিসাবে দেখা যাবে মডেল /নবাগত নায়িকা রিয়াকে।

ছবিটির প্রসঙ্গে রেহেনা জলি বলেন, “মন পিঞ্জিরা” এই সিনেমায় কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। টানা এক সপ্তাহ কাজ করবো। গতকাল থেকে শুটিং শুরু হয়েছে, আমি বেশ কয়েকদিন থাকবো। আপনারা সবাই আমার জন্য ও আমাদের সিনেমার জন্য দোয়া করবেন।

ছবিটি প্রসঙ্গে রাজু সরকার বলেন, গতকাল থেকে আমরা গাজীপুর কালীগঞ্জে একটি শুটিং স্পটে এই সিনেমার কাজ শুরু করেছি, এই সিনেমা যারা কাজ করছেন তারা সবাই হেল্পফুল। এই সিনেমায় আমার যে চরিত্র আমি বেশ সন্তুষ্ট, আমি নায়িকার বাবা চরিত্রে অভিনয় করছি। বাকীটুকু দেখতে হলে অবশ্যই আপনাদের সিনেমা গিয়ে পুরো সিনেমা দেখতে হবে। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।

ছবিটি প্রসঙ্গে নায়িকা রিয়া বলেন, আমি এই প্রথম বড় পর্দায় কাজ করছি। আমি খুবই আনন্দিত এই সিনেমায় কাজ করতে পেরে। এই সিনেমায় আমার হিরো কো আর্টিস্ট হিসাবে আছেন নবাগত নায়ক মুন্না।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: