ঢাকা, বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:৩০ অপরাহ্ন
পাকিস্তানের জয়ে হুল্লোড়! স্ত্রীর বিরুদ্ধে থানায় নালিশ খোদ স্বামীর
এনবিএস ওয়েবডেস্ক :


পাকিস্তানের জয়ে হুল্লোড়! স্ত্রীর বিরুদ্ধে থানায় নালিশ খোদ স্বামীর

 পাকিস্তানের কাছে টি২০ বিশ্বকাপে ভারতের লজ্জার হারের পর তা নিয়ে মজা করেছিলেন এক মহিলা। তাতেই তেলেবেগুনে জ্বলে ওঠেন তাঁর স্বামী। মহিলা এবং তাঁর বাপের বাড়ির লোকেদের বিরুদ্ধে সটান থানায় চলে যান তিনি।


ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের রামপুরে (UP)। পুলিশ জানিয়েছে, তাদের কাছে গত ২৪ অক্টোবর ভারত-পাকিস্তান ম্যাচের পর পাকিস্তানের জয়ে আনন্দ করার একটি ঘটনা নিয়ে অভিযোগ এসেছে। তার ভিত্তিতে দায়ের করা হয়েছে এফআইআর। অভিযোগকারীর নাম ঈশান মিঞা। তিনি রামপুরের আজিম নগরের বাসিন্দা। তাঁর স্ত্রী রাবিয়া শামসি এবং তাঁর বাপের বাড়ির লোকজন মিলে ভারতের হারের পর হুল্লোড়ে মেতে উঠেছিলেন বলে পুলিশের কাছে জানিয়েছেন ঈশান।

অভিযোগ, পাকিস্তানের জেতার আনন্দে বাজি পুড়িয়েছেন তাঁরা, দিয়েছেন হোয়াটসঅ্যাপ স্টেটাসও। ভারতীয় দণ্ডবিধির ১৫৩-এ ধারা এবং ইনফরমেশন টেকনোলজি (অ্যামেন্ডমেন্ট) অ্যাক্ট, ২০০৮-এর ৬৭ ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।


এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ। তবে জানা গিয়েছে, উদ্দিষ্ট সবামী-স্ত্রীর মধ্যে বনিবনা নেই দীর্ঘদিন। বিয়ের পরপরই তারা আলাদা থাকতে শুরু করেন। স্বামীর বিরুদ্ধে পণের মামলাও দায়ের করেছেন স্ত্রী। খবর দ্য ওয়ালের /এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: