ঢাকা, শনিবার ২৭ নভেম্বর ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন
মেয়ের ঘরে ঠাঁই নেই! শান্তিপুরে গঙ্গায় ঝাঁপ দিলেন অসহায় বৃদ্ধা
এনবিএস ওয়েবডেস্ক :

মেয়ের ঘরে ঠাঁই নেই! শান্তিপুরে গঙ্গায় ঝাঁপ দিলেন অসহায় বৃদ্ধা

 স্বামী মারা গেছেন অনেকদিন। মেয়ে-জামাইয়ের সংসারে থাকতেন। কিন্তু তারাও বৃদ্ধা মাকে দেখতে নারাজ। তাই মনের দুঃখে গঙ্গার (Ganga) জলে ঝাঁপ দিয়ে জীবন শেষ করার ইচ্ছা ছিল তাঁর। কিন্তু স্থানীয় যুবকদের তৎপরতায় আটকানো গেল বৃদ্ধার আত্মহত্যার (Suicide) চেষ্টা।


ঘটনাটি ঘটেছে শান্তিপুর গবার চর তালতলা গঙ্গার ঘাটে। জানা যায়, শনিবার বিকেলে কয়েকজন যুবক গঙ্গার ধারে বসেই গল্প করছিলেন। হঠাৎই তাঁরা দেখেন এক বৃদ্ধা টোটো করে এসে নামেন গঙ্গার ধারে। তারপর সোজা গিয়ে গঙ্গার জলে ঝাঁপ দেন।

উপস্থিত যুবকরা সময় নষ্ট না করে তৎক্ষণাৎ বৃদ্ধার প্রাণ বাঁচানোর চেষ্টায় জলে ঝাঁপিয়ে পড়েন। গঙ্গার বুক থেকে টেনে আনেন বৃদ্ধাকে। জল থেকে উদ্ধার করে প্রথমে তাঁকে থানায় নিয়ে যান তাঁরা। তারপর সেখান থেকে হাসপাতালে ভর্তি করান।

বর্তমানে শান্তিপুর হাসপাতালে চিকিৎসাধীন তিনি। উদ্ধারকারীদের মধ্যে শতদল বিশ্বাস নামে এক যুবক জানান, “আমরা দেখি বৃদ্ধাটি জলে ঝাঁপ দেন। তখনই আমরা গিয়ে তাঁকে জল থেকে তুলে আনি। প্রাথমিকভাবে জমে থাকা জল বের করি। তারপর থানায় নিয়ে যাই। থানার নির্দেশেই হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসা শুরু হয় বৃদ্ধার। এখন অক্সিজেন চলছে।”

স্থানীয়দের কথায়, বৃদ্ধার নাম লক্ষ্মী সেন। বৃদ্ধার একটি মাত্র মেয়ে। বিয়ে হয়ে গেছে। কিন্তু মেয়ে-জামাই কেউই মেনে নেয় না। মনের কষ্টে তাই আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন লক্ষ্মীদেবী। খবর দ্য ওয়ালের /এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *