ঢাকা, বুধবার ০১ ডিসেম্বর ২০২১, ০৭:১১ অপরাহ্ন
আওয়ামী লীগের প্রাণ হচ্ছে তৃণমূল: পানিসম্পদ উপমন্ত্রী
এনবিএস ওয়েবডেস্ক :

আওয়ামী লীগের প্রাণ হচ্ছে তৃণমূল: পানিসম্পদ উপমন্ত্রী

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম আরও বলেছেন, আওয়ামী লীগ শক্তিশালী হলে বাংলাদেশ শক্তিশালী হয়। তাই তৃণমূলসহ সকলস্তরের দলকে শক্তিশালী করতে হবে। কারণ, আওয়ামী লীগ শক্তিশালী হলেই বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা শক্তিশালী হয়। জনগণের সমর্থনেই আওয়ামী লীগ ক্ষমতায় থেকে তাদের কল্যাণেও দেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে। তাই তৃণমূল থেকে কখনো বিচ্ছিন্ন হওয়া যাবে না।

সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যার সভাপতিত্বে, শনিবার জাতীয় সংসদের পার্লামেন্ট ক্লাবে শরীয়তপুরের সখিপুর থানা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু সপরিবারে নিহত হওয়ার পর জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে এসে আওয়ামী লীগকে তিলে তিলে গড়ে তোলেন। নানা চড়াই-উৎরাই পার করে চার বার প্রধানমন্ত্রী এক অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন।

এছাড়া আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন পদকে ভূষিত হয়ে বাংলাদেশকে মর্যাদাপূর্ণ ও সম্মানিত করেছেন। তার সুযোগ্য পুত্র সজীব ওয়াজেদ জয় দেশের তথ্যপ্রযুক্তি খাতে বৈপ্লবিক পরিবর্তনে ভূমিকার জন্য ‘অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড’ পেয়েছেন। এই পুরস্কার সজীব ওয়াজেদ জয়ের শ্রম, মেধা ও সততার স্বীকৃতি।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: