ঢাকা, শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন
জুটি বাঁধছেন প্রসেনজিৎ-মিথিলা
এনবিএস ওয়েবডেস্ক :

জুটি বাঁধছেন প্রসেনজিৎ-মিথিলা

টলিপাড়ায় বড় ঝড় তুলতে চলেছে শৌভিক কুণ্ডুর ‘আয় খুকু আয়’। সোমবার থেকে সুটিং শুরু হচ্ছে ছবির। ছবিতে জুটি বাঁধছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-রশিয়াদ রশিদ মিথিলা। ছবিটির প্রযোজক অভিনেতা জিৎ। সঙ্গে থাকবেন এক ঝাঁক তরুণ অভিনেতাও।

আনন্দবাজার অনলাইনের খবরে বলা হয়, টলিউডের পরিচালক শৌভিক কুণ্ডুর পরিচালনায় ‘আয় খুকু আয়’ সিনেমার নামটি হেমন্ত মুখোপাধ্যায়-শ্রাবন্তী মজুমদারের জনপ্রিয় গান ‘আয় খুকু আয়’ থেকে নেওয়া হয়েছে। সেই গানটিও নতুন করে গাইবেন শ্রীকান্ত আচার্য। সুর করছেন রণজয় ভট্টাচার্য।

ছবির প্রথম লোগো প্রকাশ্যে এসেছে শুক্রবার। ইতোমধ্যেই ছবিটির বার্তা হয়ে পৌঁছে গেছে ভক্তদের কাছে। ছবিতে মধ্যবিত্ত বাড়ির স্বপ্ন দেখানোর পর চিরন্তন বাবা-মেয়ের গল্প দেখো যাবে। যেখানে একটি মেয়েকে বাঙালি রীতি মেনে মেয়ের হাত ধরে বিয়ের মণ্ডপেও তাকে পৌঁছে দেবেন বাবা।

আনন্দবাজার অনলাইনকে পরিচালক শৌভিক কুণ্ডুর বলেন, পরিচালকের দাবি, সবাই শহরের কথা বলে। তিনি না হয় ভিন্ন দিক তুলে ধরলেন। তা ছাড়া, তিনি নিজে উঠে এসেছেন গ্রাম থেকে। তাঁর পরিচালিত সমস্ত ছবিই তাঁর জীবনের ছায়া। পথচলার প্রতিটি ধাপে যাঁদের যেভাবে তিনি দেখেছেন, তাঁরাই তাঁর ছবিতে জায়গা করে নিয়েছেন।

তবে মিথিলাকে নিয়ে পরিচালক কোনো মন্তব্য করেননি। গুঞ্জন চলছে স্বল্প পরিসরেই পর্দায় দেখা যাবে সৃজিত-ঘরনি। এর আগে রিঙ্গো ব্যানার্জির পরিচালনায় ‘আ রিভার ইন হ্যাভেন’ ও রাজর্ষি দে’র পরিচালনায় ‘মায়া’ সিনেমার দৃশ্যধারণে অংশ নিয়েছেন মিথিলা। বাংলাদেশে অনন্য মামুনের পরিচালনায় ‘অমানুষ’ নামে একটি সিনেমার দৃশ্যধারণ শেষ করেছেন তিনি।

এতে সোহিনী সেনগুপ্ত, দিতিপ্রিয়া রায়, বুদ্ধদেব ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ ও রাহুল দেব বোসের অভিনয়ের কথা রয়েছে।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: