ঢাকা, সোমবার ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন
মঙ্গলের মাটিতে চলবে অবাধ যৌনতা, লাইভ দেখবে পৃথিবী
এনবিএস ওয়েবডেস্ক :

মঙ্গলের মাটিতে চলবে অবাধ যৌনতা, লাইভ দেখবে পৃথিবী

 তাঁরা সমকামী। একে অপরকে নিয়ে হাজারো স্বপ্ন দেখেন দুজনেই। তবে এবার তাঁদের স্বপ্নটা অনেকখানি উঁচু। একেবারে আকশছোঁয়া।

অ্যাডেলি আর রবি পেশায় যৌন মডেল। তাঁরা দুজল অ্যাডাল্ট ওয়েবসাইটে ভিডিও আপলোড করেই পেট চালান। দীর্ঘদিন রয়েছেন একসঙ্গে। এবার তাঁরা ঠিক করেছেন মঙ্গলগ্রহে (Mars) পাড়ি দেবেন। সেখানে গিয়ে লিপ্ত হবেন যৌনক্রিয়ায়।

অ্যাডেলি আর রবি সম্প্রতি শুনেছেন আর কয়েকবছরের মধ্যে মহাকাশে পর্যটক হিসেবে পাঠানো হবে সাধারণ মানুষকে। সেই থেকেই তাঁদের মাথায় ঘুরছে এই অন্যরকম ইচ্ছে। তাঁদের কথায়, মহাকাশে তো অনেকেই যান, নানারকম পরীক্ষানিরীক্ষা চলতেই থাকে। তবে আজ পর্যন্ত মহাকাশের আঙিনায় যৌনতা দেখা যায়নি। সবকিছু ঠিকঠাক চললে তাঁরাই হতে চলেছেন পৃথিবীর প্রথম যুগল, যাঁরা মহাকাশে গিয়ে লিপ্ত হবেন যৌনক্রিয়ায়। চলবে এই কর্মকাণ্ডের লাইভ সম্প্রচারও!

তবে চাইলেই তো আর মঙ্গলগ্রহে পৌঁছে যাওয়া যায় না। তার জন্য চাই টাকা। মোটা অর্থের জোগান না থাকলে মঙ্গলগ্রহে গিয়ে যৌনক্রিয়া সম্ভব হবে না একেবারেই। এই সমস্যার সমাধানের জন্য অনুরাগীদের কাছেই হাত পেতেছেন সমকামী ওই মডেল যুগল। অনলাইনেই তুলছেন চাঁদা।

এক সংবাদমাধ্যমে তাঁরা জানিয়েছেন ইতিমধ্যেই প্রায় ১৫ লক্ষ টাকা চাঁদা তুলে ফেলেছেন তাঁরা। ২০২৬ সালের মধ্যে প্রয়োজনীয় টাকা উঠে যাবে বলেই তাঁদের আশা। আর তারপরেই হবে তাঁদের স্বপ্নপূরণ। একেবারে লালগ্রহের মাটিতে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হতে পারবেন তাঁরা। চলবে তার লাইভ সম্প্রচারও।খবর দ্য ওয়ালের /এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: