ঢাকা, বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন
উত্তর প্রদেশের জনগণ এবার নাম পরিবর্তনকারী বিজেপি সরকারকে পরিবর্তন করবে : অখিলেশ যাদব
এনবিএস ওয়েবডেস্ক :

উত্তর প্রদেশের জনগণ এবার নাম পরিবর্তনকারী বিজেপি সরকারকে পরিবর্তন করবে : অখিলেশ যাদব

ভারতের উত্তর প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী ও সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব বলেছেন, উত্তর প্রদেশের লোকেরা এবার নাম পরিবর্তনকারী বিজেপি সরকার’কে পরিবর্তন করবে। আজ (বুধবার) তিনি গাজীপুরে দলীয় এক সমাবেশে ওই মন্তব্য করেন।

আগামীবছর উত্তর প্রদেশে বিধানসভা নির্বাচনকে সামনে রেখে সব রাজনৈতিক দলই তাদের পূর্ণ শক্তি নিয়ে এখন থেকে মাঠে নেমেছে। এরই ধারাবাহিকতায় সাবেক মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব রাজ্যে ক্ষমতাসীন বিজেপি সরকারকে ‘নাম পরিবর্তনের সরকার’ বলে কটাক্ষ করেন এবং আসন্ন নির্বাচনে জনগণ এই সরকারকে পরিবর্তন করবে বলে মন্তব্য করেন।  

অখিলেশ যাদব বলেন, গত সাড়ে চার বছরে রাজ্য সরকার কোনও কাজ করেনি। কোনও প্রতিশ্রুতি পূরণ করেনি। গাজিপুরের মুহাম্মাদাবাদ  বিধানসভা কেন্দ্র থেকে ‘বিজয় রথযাত্রা’র সূচনা করে,  তিনি বলেন, বিজেপি একটিও কাজ করেনি। তারা কেবল ভিত্তিপ্রস্তর স্থাপন করছে।   

অখিলেশ যাদব বলেন, বিজেপি সরকার জনগণের সঙ্গে প্রতারণা করেছে। এটা নাম পরিবর্তনের সরকার। মানুষ এখন এই সরকারকে পরিবর্তন করতে যাচ্ছে।

এই উপলক্ষে সাবেক মন্ত্রী ওমপ্রকাশ রাজভর স্লোগান দেন ‘যতদিন পর্যন্ত বিজেপি বিদায় না হয়, ততদিন ঢিলেমি নয়।’ এই স্লোগান আজ থেকে আপনারা চালু করুন। তিনি বলেন,  জনগণ এখন বিজেপি সরকারের প্রতি বিরক্ত। এই বিধানসভা নির্বাচনে সমস্ত মহল একসঙ্গে বিজেপিকে ক্ষমতা থেকে সরিয়ে দেবে বলেও সাবেক মন্ত্রী ওমপ্রকাশ রাজভর মন্তব্য করেন।    অখিলেশ যাদবের সঙ্গে আজ সুহেলদেব ভারতীয় সমাজ পার্টির (‘সুভাসপা’) সভাপতি ওমপ্রকাশ রাজভর এবং মুখতার আনসারির ভাই সিগবাতুল্লাহকেও রথে দেখা গেছে। সমাজবাদী পার্টির বিজয় রথ যাত্রায় প্রথমবার অখিলেশের সঙ্গে যোগ দেন ওমপ্রকাশ রাজভর। তাঁর দল সুহেলদেব  ভারতীয় সমাজ পার্টির (‘সুভাসপা’) সঙ্গে সমাজবাদী পার্টির জোট হয়েছে।খবর পার্সটুডে/২০২১/এনবিএস/একে 

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: