ঢাকা, সোমবার ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন
বীজপুরে ব্যাপক চুরি-ডাকাতির নালিশ, মমতার বৈঠকের পরেই আইসি বদলি সুন্দরবনে
এনবিএস ওয়েবডেস্ক :


বীজপুরে ব্যাপক চুরি-ডাকাতির নালিশ, মমতার বৈঠকের পরেই আইসি বদলি সুন্দরবনে

 বুধবার মধ্যমগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক সভায় বীজপুর (Bizpore) নিয়ে অভিযোগ করেছিলেন নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক। পার্থ বলেছিলেন, বীজপুরে মারাত্মক চুরি ডাকাতি বেড়ে গেছে।

তারপরই দেখা গেল বীজপুরের আইসি বদল করা হল। নতুন আইসি হয়ে আসছেন জয়প্রকাশ পান্ডে। তিনি ছিলেন আলিপুরদুয়ারের কোর্ট ইনস্পেক্টর। পাশাপাশি বীজপুর থানার আইসিকে সুন্দরবন পুলিশ জেলার অন্তর্গত কাকদ্বীপের ট্রাফিক ইনস্পেক্টর করে পাঠানো হয়েছে।

বুধবার পার্থ মুখ্যমন্ত্রীর উদ্দেশে বলেন, “পার্থ ভৌমিক উঠে বলেন, “দিদি তোমার কাছে কিছু চাইব না। তুমি সব দিয়ে দিয়েছ। শুধু এটুকু বলার, বীজপুরে মারাত্মক চুরি-ডাকাতি বেড়ে গেছে। এটা যাতে একটু বন্ধ করা যায়!”


এরপরই মুখ্যমন্ত্রী বলেন, “বীজপুরের আইসি কে?” তিনি সশরীরে বৈঠকে ছিলেন না। ভার্চুয়াল মাধ্যমে উপস্থিত ছিলেন। তাঁর উদ্দেশে মমতা বলেন, “কই দেখি, বীজপুরের আইসি কে! চেহারাটা দেখি! সাদা না কালো না নীল!” এরপর তিনি ভার্চুয়াল মাধ্যমে জানান দেন, তিনি আছেন। তখন মুখ্যমন্ত্রী তাঁকে প্রশ্ন করেন, “এত চুরি হচ্ছে কেন আপনার এলাকায়?” আইসি জবাব দেন, কয়েকজনকে ধরা হয়েছে। তখন মমতা বলেন, “শুধু দু’চার জনকে ধরলেই হবে না। কেস ডায়েরিটা ভাল করে করতে হবে। নইলে পরের দিন আবার জামিন পেয়ে যাবে!”

এ ব্যাপারে দেখভালের জন্য ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ বর্মাকেও নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। দেখা গেল তারপরই আইসি বদল হল বীজপুরের। খবর দ্য ওয়ালের/২০২১/এনবিএস/একে 

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: