ঢাকা, শনিবার ২৭ নভেম্বর ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন
দেড় কেজি মাংস, চার কেজি চিংড়ি একাই খাচ্ছেন গোগ্রাসে! ফুড ব্লগারকে নিষিদ্ধ করল রেস্তোরাঁ
এনবিএস ওয়েবডেস্ক :


দেড় কেজি মাংস, চার কেজি চিংড়ি একাই খাচ্ছেন গোগ্রাসে! ফুড ব্লগারকে নিষিদ্ধ করল রেস্তোরাঁ

রেস্তোরাঁর (Buffet) অফারে বলা হয়েছে, যত পারো খাও। কিন্তু বাস্তবে গল্প অন্য। সেই রেস্তোরাঁতেই ইচ্ছেমতো কবজি ডুবিয়ে খেতে গিয়ে বিপাকে পড়তে হল এক ব্যক্তিকে। রেস্তোরাঁ থেকে তাঁকে নিষিদ্ধ করে দেওয়া হল।


ঘটনাটি ঘটেছে চিনের চাংসা শহরে। সেখানকার এক খাদ্যরসিক মিস্টার কাং। তাঁর কাজই হল বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে নানারকম খাবার খাওয়া আর সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করা। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, চাংসার হানদাদি সি-ফুড বিবিকিউ রেস্তোরাঁ থেকে তাঁকে নিষিদ্ধ করে দেওয়া হয়েছে, কারণ তিনি বেশ কয়েকবার ওই রেস্তোরাঁয় গিয়েছিলেন এবং কবজি ডুবিয়ে খাওয়াদাওয়া করেছেন। কর্তৃপক্ষা তাঁকে জানিয়ে দিয়েছেন, আর ওই রেস্তোরাঁয় ঢুকতে পারবেন না তিনি।


ঠিক কতটা খাবার খেয়েছিলেন কাং? জানা গেছে প্রথমবার ওই রেস্তোরাঁয় গিয়ে দেড় কেজি মতো পর্ক বা শুয়োরের মাংস খেয়েছিলেন তিনি। আর তার পরের বার খেয়েছিলেন সাড়ে তিন থেকে চার কেজি মতো চিংড়ি মাছ।

রেস্তোরাঁর মালিক বলেছেন, মিস্টার কাং যখনই আমাদের এখানে আসেন তখনই আমাদের অনেক টাকা ক্ষতি হয়ে যায়। এমনকি কোনও পানীয় খেতে চাইলেও তিনি ২০-৩০ বোতলের আগে থামেন না।  এই পরিস্থিতিতে শুধু কাংকেই নয়, যাঁরাই লাইভ সম্প্রচার করে খাওয়াদাওয়া নিয়ে কাজ করেন তাঁদের সকলকেই ওই রেস্তোরাঁয় নিষিদ্ধ করে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন রেস্তোরাঁর মালিক।খবর দ্য ওয়ালের /২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *