ঢাকা, শনিবার ২৭ নভেম্বর ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন
আনুশকার আবেগঘন স্ট্যাটাস
এনবিএস ওয়েবডেস্ক :

আনুশকার আবেগঘন স্ট্যাটাস

ক্রিকেটের সঙ্গে আনুশকা শর্মার সম্পর্ক অন্য নায়িকাদের থেকে আলাদা। কারণ, বিরাট কোহলি যাঁর স্বামী, তাঁর ক্রিকেটের জগৎ নিয়ে একটু অন্য রকম ধারণা থাকবে, এটাই স্বাভাবিক। শুধু তা–ই নয়, ক্রিকেটের তারকাদের সঙ্গেও তাঁর ভালো সম্পর্ক থাকার কথা। আনুশকার ক্ষেত্রে তাই এর ব্যতিক্রম হয়নি।

সেই সূত্র ধরেই এবার খবরের শিরোনাম হলেন এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে। দক্ষিণ আফ্রিকান এই ধুন্ধুমার ব্যাটসম্যান ৩৭ বছর বয়সে সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তাতেই আবেগি হয়ে পড়লেন আনুশকা শর্মা। ইনস্টাগ্রাম পোস্টে এই অবসরকে তিনি উল্লেখ করেছেন ‘হৃদয়বিদারক’ হিসেবে।

ইনস্টাগ্রাম স্টোরিতে আনুশকা এবির একটি ছবি দিয়ে লিখেছেন, ‘সেরা একজন মানুষ ও ক্রিকেটারকে আমার জানার ও দেখার সুযোগ হয়েছে। ডেনিয়েলে ও বাচ্চাদের নিয়ে সব সময়ই ভালো থেকো। সুন্দর সবকিছুই তোমার প্রাপ্য। আর এ ঘটনা সত্যিকার অর্থে হৃদয়বিদারক।’

আব্রাহাম বেঞ্জামিন ডি ভিলিয়ার্স ১১৪টি টেস্ট, ২২৮টি ওয়ানডে ও ৭৮টি টি–টোয়েন্টি ম্যাচ খেলেছেন। টুইটারে তিনি অবসরের ঘোষণা দেন।

এই ঘোষণার পরে আনুশকার স্বামী বিরাট কোহলিও আবেগি স্ট্যাটাস দেন। ভিলিয়ার্সের সঙ্গে কোহলিদের সম্পর্কটা বেশ ভালো ছিল। তাই হয়তো স্বামী-স্ত্রী দুজনেই ভিলিয়ার্সের এ ঘটনায় আবেগি স্ট্যাটাস দিয়েছেন। অনেক দিন ধরেই চলচ্চিত্র নিয়ে সংবাদের শিরোনামে নেই আনুশকা শর্মা।

তিনি জানিয়েছেন, দম ফেলতে কাজ থেকে একটু বিরতি চান; যাতে নতুনভাবে কাজ শুরু করতে পারেন। আপাতত মেয়ে ভামিকা আর স্বামী বিরাটকে নিয়েই জীবনকে উপভোগ করছেন এই বলিউড অভিনেত্রী।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *