ঢাকা, বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:২৯ অপরাহ্ন
২০ লাখ টাকার ১১৫ গ্রাম আইস উদ্ধার, গ্রেপ্তার ৪
এনবিএস ওয়েবডেস্ক :

২০ লাখ টাকার ১১৫ গ্রাম আইস উদ্ধার, গ্রেপ্তার ৪

রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১১৫ গ্রাম ভয়ঙ্কর মাদক ক্রিস্টাল মেথ (আইস) ও ৬০০ পিস ইয়াবা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। এ সময় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- মামুন হোসেন (৩৫), তাজ উদ্দিন টিটু (৪৩) মিজানুর রহমান (৫৩) ও লিটন মাহমুদ (৩২)।

শুক্রবার দুপুর থেকে শনিবার সকাল পর্যন্ত রাজধানীর ভাটারা, খিলক্ষেত, খিলগাঁও এবং বনানী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

ডিএনসির ঢাকা মেট্রো (উত্তর) কার্যালয়ের সহকারী পরিচালক মো. মেহেদী হাসান বলেন, সরকার মাদেকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। এই নীতি বাস্তবায়নে কাজ করে যাচ্ছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এরই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে ওই চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার ও ভয়ঙ্কার মাদক আইসসহ ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের বরাত দিয়ে ডিএনসির এই কর্মকর্তা বলেন, তারা দেশের সীমান্তবর্তী এলাকা টেকনাফ থেকে ইয়াবা ও আইস সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করছিলেন।

মেহেদী হাসান বলেন, এই চক্রটির মাস্টার মাইন্ড দুবাইয়ে অবস্থান করছেন। সেখান থেকে তিনি চক্রের সদস্যদের মাধ্যমে মাদক ব্যবসা পরিচালনা করছেন। তবে তদন্তের স্বার্থে তার নাম-পরিচয় বলা সম্ভব হচ্ছে না। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের নির্দেশে জেল হাজতে পাঠানো হয়েছে।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: