ঢাকা, সোমবার ০৬ ডিসেম্বর ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন
দুয়ারে গাঁজা পৌঁছে যাচ্ছে, অ্যামাজন কর্তার বিরুদ্ধে এফআইআর দায়ের
এনবিএস ওয়েবডেস্ক :

দুয়ারে গাঁজা পৌঁছে যাচ্ছে, অ্যামাজন কর্তার বিরুদ্ধে এফআইআর দায়ের

 প্রোডাক্টের পোশাকি নাম পুড়িয়া! আসলে তা গাঁজা (Marijuana)। এবং তা নাকি বাড়ির দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে অ্যামাজন (Amazon) সেলার। মধ্যপ্রদেশ পুলিশের তদন্তে এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। যার জেরে অ্যামাজনের ম্যানেজিং ডিরেক্টরের বিরুদ্ধে দায়ের করা হল এফআইআর।


গাঁজা পাচারের একটি বিরাট চক্রের হদিশ পেয়েছে পুলিশ। মধ্যপ্রদেশের ভিন্ড জেলার পুলিশ সুপার মনোজ কুমার জানিয়েছেন, এই ঘটনায় মাদক মামলার নির্দিষ্ট ধারাতে গোহাদ থানায় এফআইআর দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, চলতি মাসের ১৩ নভেম্বর গোয়ালিওর বাসিন্দা দুজনের কাছ থেকে প্রায় কেজি ২১ গাঁজা উদ্ধার করা হয়। তাদেরকে জেরা করেই এই চক্রের হদিশ পাওয়া গিয়েছে। এসপি জানিয়েছেন, বিজেন্দ্র তোমর এবং সুরজ ওরফে কাল্লু পাওয়াইয়া নামে দুই অভিযুক্তের বিরুদ্ধে তদন্তের ফলে গোয়ালিওরের আরেক বাসিন্দা মুকুল জয়সওয়াল এবং ভিন্দের মেহগাঁওয়ের বাসিন্দা চিত্রা বাল্মিকিকে গ্রেফতার করা হয়েছে।

এরা সবাই মিলে বাবু টেক্সট নামের একটি সংস্থা খুলেছিল। অ্যামাজন সেলারে তাদের নাম নথিভুক্ত রয়েছে। এই ঘটনা সামনে আসতেই অ্যামাজনের জবাব তলব করে পুলিশ। কিন্তু ইকমার্স সংস্থাটি যে জবাব দিয়েছে আর পুলিশের তদন্তে যা উঠে এসেছে তাতে বিস্তর ফারাক রয়েছে বলে দাবি। এরপরেই মাদক আইনে অ্যামাজন কর্তার বিরুদ্ধে একাধিক ধারায় এফআইআর দায়ের করা হয়েছে। খবর দ্য ওয়ালের /২০২১/এনবিএস/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: