ঢাকা, বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন
ট্রাকের  ধাক্কায় যুবকের মৃত্যু, পুলিশকে ইট, অশান্তি গোপীবল্লভপুরে
এনবিএস ওয়েবডেস্ক :

=
ট্রাকের  ধাক্কায় যুবকের মৃত্যু, পুলিশকে ইট, অশান্তি গোপীবল্লভপুরে

 শনিবার রাতে ট্রাকের (truck) ধাক্কায় এক যুবকের (death)  (youth) মৃত্যুকে কেন্দ্র করে  অশান্ত(violence) হয়ে উঠল গোপীবল্লভপুর (gopiballavpur)। সেখানে পুলিশকে  (police) লক্ষ্য করে ইট-পাটকেল ছোঁড়া হয়। এলাকায় উত্তেজনা (tension)  নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে।


শনিবার রাত আটটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর থানার গোপীবল্লভপুর কলেজ মোড় এলাকায়। স্থানীয় সূত্রের খবর, গোপীবল্লভপুর থানার বর্গীডাঙ্গা এলাকার ২১ বছরের বাইক আরোহী কৃষ্ণ মালাকার নামে ওই যুবককে একটি ট্রাক চাপা  দেয়। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা মৃত বলে ঘোষণা করেন। কৃষ্ণর মৃত্যুসংবাদ আসতেই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। ওই এলাকায়  বেশ কয়েকটি গাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় গোপীবল্লভপুর থানার বিশাল পুলিশবাহিনী। উত্তেজিত জনতা পুলিশের গাড়ি ভাঙচুর  করে, পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেলও ছোঁড়ে।  কয়েকজন পুলিশ কর্মী আহত হন।  এরপর আরও বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে  আনে।

গোপীবল্লভপুর থানার পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করেছে। সেইসঙ্গে পুলিশ মৃতদেহটি ময়না তদন্তের জন্য ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালের মর্গে পাঠায়। সেইসঙ্গে ঠিক কী কারণে দুর্ঘটনা ঘটেছে, তা খতিয়ে দেখার জন্য পুলিশ তদন্ত শুরু করেছে। কৃষ্ণর মৃত্যুতে তাঁর পরিবার, এলাকায় শোকের ছায়া নেমে আসে ​খবর দ্য ওয়ালের /২০২১/এনবিএস/এক

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: