ঢাকা, শনিবার ২৭ নভেম্বর ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন
তুরাগ নদীর পাড় থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রশস্ত্রসহ আটক পাঁচ
এনবিএস ওয়েবডেস্ক :

তুরাগ নদীর পাড় থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রশস্ত্রসহ আটক পাঁচ

সাভারের তুরাগ নদীর পাড় থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রশস্ত্রসহ ৫ জন ডাকাতকে আটক করেছে র‌্যাব-৪। তারা হলেন- রাসেল মিয়া, আইয়ুব আলী, সুমন মিয়া, আবু হানিফ মিয়া ও সুমন (৩৫)।

রোববার র‌্যাব-৪ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার রাতে আকস্মিক সাভারের বড় বরদেশী মৌজায় তুরাগ নদীর পাড়ে ব্যাবিলনিয় সিটির কাশ বনের মাঝে টিনের ছাপড়া ঘরে ডাকাতি হওয়ার সংবাদ পায় র‌্যাব। পরে র‌্যাব-৪ এর একটি দল শনিবার রাত থেকে রোববার ভোররাত পর্যন্ত অভিযান চালিয়ে ওই ৫ জনকে আটক করে। তাদের কাছ থেকে ১টি পিস্তল সদৃশ্য উন্নত মানের পাইপগান, ২টি দেশিয় তৈরি পাইপ গান, ১রাউন্ড শটগানের কার্তুজ, ২টি বড় রামদা, ৩টি বড় চাপাতি, পাইপগান তৈরির সরঞ্জামাদি, ১টি কাঁচি, ১টি লোহার পাইপ, ৪টি লোহার রড এবং ৭টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছেন, তারা সংঘবদ্ধ দুর্ধর্ষ ডাকাত চক্র। দীর্ঘদিন ধরে ৮-১০ জন দলবদ্ধ হয়ে ঢাকার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ের বিভিন্নস্থানে রাতের অন্ধকারে যানবাহনে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কারসহ মূল্যবাণ সামগ্রী ডাকাতি করছিলেন। ক্ষেত্রবিশেষে ভুক্তভোগীদের দেশিয় ধারালো অস্ত্র দিয়ে মারাত্মক জখম করতো। আটকদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি, অস্ত্র ও চাঁদাবাজীর মামলা দায়ের করা হয়েছে।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *