ঢাকা, বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০২২, ০১:১৯ পূর্বাহ্ন
নতুন সিনেমায় চুক্তিবদ্ধ প্রিয়মনি, নায়ক রোশান
এনবিএস ওয়েবডেস্ক :

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ প্রিয়মনি, নায়ক রোশান

বার রোশানের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন এ সময়ের চিত্র নায়িকা প্রিয়মনি। সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে তার শোবিজে অভিষেক।

বিজ্ঞাপনে মডেল হওয়ার পাশাপশি অভিনয়ে হাতেখড়ি ২টি সিনেমায়। এর মধ্যে মুক্তি পেয়েছে আলোচিত-সমালোচিত চিত্র নির্মাতা অনন্য মামুন পরিচালিত ছবি ‘কসাই’। নায়ক ছিলেন নিরব।

এবার রোশানের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন প্রিয়মনি। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন মাসুদ মহিউদ্দীন ও মাহামুদ হাসান শিকদার। মঙ্গলবার সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়মনি আর রোশান।

নতুন সিনেমায় চুক্তিবদ্ধের পর প্রিয়মনি বলেন, সিনেমার গল্পটি শুনে প্রথমেই পছন্দ হয়েছে। এখন স্ক্রিপ্ট পড়ছি। অসাধারণ একটি সিনেমা হতে যাচ্ছে। একজন সাধারণ নারীর অসাধারণ হয়ে ওঠার গল্পই হচ্ছে এটি।

নায়িকা বলেন, এখন এর বেশি আর বলতে চাই না গল্পটি নিয়ে। শিগগিরই কাজটি যাতে শুরু করতে পারি সে জন্য দোয়া করবেন।

চিত্র নায়ক রোশান বলেন, প্রযোজনা প্রতিষ্ঠানটির সঙ্গে এটি আমার তৃতীয় কাজ। এর আগে বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে দুটি কাজ করেছি।
এ জন্য আমি চিরকৃতজ্ঞ। আমার বিশ্বাড মানুষের কাছে সিনেমাটির গল্প ভিন্নতা নিয়ে আসবে। কারণ দর্শক এখন ভালোমানের গল্প দেখতে চান।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক মাসুদ মহিউদ্দীন বলেন, আমি সব নির্মাণের ক্ষেত্রেই একটি বিষয় বিশ্বাস করি তা হচ্ছে টিমওয়ার্ক। এর আগেও বেঙ্গলের একটি কাজ করেছি। এখন নতুন একটি চলচ্চিত্র করতে যাচ্ছি। এর চেয়ে আনন্দের আর কী হতে পারে। ভিন্ন রকমের একটি গল্প নিয়ে আমরা হাজির হতে যাচ্ছি। আশা করি সবাই আমাদের জন্য ভালোবাসা রাখবেন। গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না। সবকিছুই সারপ্রাইজ হিসেবে রাখছি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিবসহ অনেকে। খুব শিগগিরই আনুষ্ঠানিক মহরতের মাধ্যমে এ সিনেমাটির শুটিং শুরু হবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: