ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন
মায়াঙ্ক আগারওয়ালের সেঞ্চুরিতে দিন শেষে ভারতের সংগ্রহ ২২১/৪
Reporter Name

মায়াঙ্ক আগারওয়ালের সেঞ্চুরিতে দিন শেষে ভারতের সংগ্রহ ২২১/৪

মুম্বাই টেস্টের প্রথম দিন ভারতীয় ব্যাটারদের ওপর ছড়ি ঘুরিয়েছেন নিউজিল্যান্ডের স্পিনার আইজাজ প্যাটেল। এদিন ভারতের চার উইকেটই তুলে নিয়েছেন বাঁহাতি এই স্পিনার।

যদিও একপ্রান্ত আগলে রেখে সেঞ্চুরি তুলে নিয়েছেন ভারতের ওপেনার মায়াঙ্ক আগারওয়াল। তিনি ২৪৬ বলে ১২০ রানে অপরাজিত থেকে দিন শেষ করেছেন। ভারত প্রথম দিন শেষ করেছে ৪ উইকেট হারিয়ে ২২১ রান করে। আগারওয়ালের সঙ্গে ২৫ রান করে অপরাজিত থেকে মাঠ ছেড়েছেন উইকেটরক্ষক ব্যাটার ঋদ্ধিমান সাহা।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে এদিন সকালে টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। ওপেনিংয়ে নেমে ভারতকে দারুণ শুরু এনে দিয়েছিলেন আগারওয়াল ও শুভমান গিল। যদিও গিল ৪৪ রান করে ফিরলে এই জুটি ভাঙে। এরপর চেতেশ্বর পূজারা ও কোহলি রানের খাতা খোলার আগেই আউট হয়েছেন। চার নম্বরে নেমে ভালো শুরু পেলেও ইনিংস লম্বা করতে পারেননি আগের টেস্টের সেঞ্চুরিয়ান শ্রেয়াস আইয়ার।

তিনি ফিরে যান কেবল ১৮ রান করে। যদিও আগারওয়ালের সঙ্গে তার জুটি ছিল ৮০ রানের। এই ব্যাটার ফিরে গেলে ঋদ্ধিমানকে নিয়ে ৬১ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে দিন পাড়ি দেন মায়াঙ্ক। সংক্ষিপ্ত স্কোর- ভারত- ২২১/৪ (৭০ ওভার) (মায়াঙ্ক ১২০*, গিল ৪৪, ঋদ্ধিমান ২৫*; প্যাটেল ৪/৭৩ 

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: