ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন
দিদির ভাইয়ের বউয়ের বিরুদ্ধে মনোনয়ন তুলে নিলেন রতন
Reporter Name

দিদির ভাইয়ের বউয়ের বিরুদ্ধে মনোনয়ন তুলে নিলেন রতন

 অনেকেই আন্দাজ করছিলেন শেষপর্যন্ত তাঁকে রাজি করিয়ে ফেলবেন তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। হলও তাই। ৭৩ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী তথা দীর্ঘদিনের তৃণমূল কাউন্সিলর রতন মালাকার মনোনয়ন প্রত্যাহার করে নিলেন শুক্রবার।

তৃণমূল সূত্রের খবর, দলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে কথার পর মনোনয়ন প্রত্যাহার করেছেন রতন। যদিও রতনের সঙ্গে এখনও ফোনে যোগাযোগ করা যায়নি। ৭৩ নম্বর ওয়ার্ডে তৃণমূলের টিকিটে এবার লড়ছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী কাজরী বন্দ্যোপাধ্যায়।

রতন ওই এলাকার দীর্ঘদিনের কাউন্সিলর। মমতার ঘনিষ্ঠও বটে। কিন্তু এবার তাঁকে টিকিট দেয়নি দল। ক্ষোভে নির্দল হয়ে দাঁড়িয়ে পড়ীছিলেন তিনি। তারপর অভিযোগ করেছিলেন, তাঁকে হুমকিও দেওয়া হচ্ছে। হরিশ মুখার্জি রোডের একটি পার্টি অফিস বন্ধ করে দেওয়া হয়েছে বলেও সংবাদমাধ্যমের সামনে অভিযোগ করেছিলেন তিনি। শেষ পর্যন্ত দিদির পাড়ার জট কাটল।

তবে এখনও দুটি ওয়ার্ডে জট রয়েছে। সেগুলি হল ৭২ এবং ৬৮। ৭২-এ নির্দল হয়ে দাঁড়িয়েছেন প্রাক্তন চেয়ারম্যান সচ্চিদানন্দ বন্দ্যোপাধ্যায় এবং ৬৮-এর নির্দল প্রার্থী প্রয়াত সুব্রত মুখোপাধ্যায়ের বোন তনিমা চট্টোপাধ্যায়। সেগুলি আদৌ কাটে কি না সেটাই এখন দেখার । খরব দ্য ওয়ালের /২০২১/এনবিএস/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: