ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন
যুক্তরাষ্ট্রের ১৬ মাল্টিপ্লেক্সে প্রদর্শিত হচ্ছে ‘মিশন এক্সট্রিম’
Reporter Name

যুক্তরাষ্ট্রের ১৬ মাল্টিপ্লেক্সে প্রদর্শিত হচ্ছে ‘মিশন এক্সট্রিম’

ঢাকার সঙ্গে যুক্তরাষ্ট্রেও মুক্তি পেয়েছে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত সময়ের সবচেয়ে ব্যয়বহুল চলচ্চিত্র ‘মিশন এক্সট্রিম’। এই ছবিটি দেশের পাশাপাশি বিদেশেও মুক্তি পেয়েছে। প্রযোজনা সূত্রে জানানো হয়েছে দেশের পাশাপাশি ছবিটি যুক্তরাষ্ট্র, ফ্রান্স, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডের ২৪টি হলে বাণিজ্যিকভাবে মুক্তি পাচ্ছে। গীতিকার ও কথাসাহিত্যিক আফরোজা পারভীন ফোবানার পর ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগদানের জন্য বর্তমানে নিউইয়র্ক রয়েছেন।

তিনি এ রিপোর্টারকে জানান, ছবিটির যুক্তরাষ্ট্রে প্রচার পোস্টারে ক্যাপশনে লিখা হয়েছে, ‘মিস করছেন না তো? ‘মিশন এক্সট্রিম’ চলছে আপনার পাশের মাল্টিপ্লেক্সে! চলে আসুন আপনার বন্ধু-স্বজন, পরিবার নিয়ে।’ সঙ্গে যেসব মাল্টিপ্লেক্সে ছবিটির প্রদর্শনী চলছে, তারও একটি তালিকা দেওয়া হয়েছে।

তালিকায় স্থান পাওয়া মাল্টিপ্লেক্সগুলো হলো, জ্যামাইকা মাল্টিপ্লেক্স সিনেমাস (জ্যামাইকা, নিউ ইয়র্ক), রিগাল ওয়াল্ডেন গ্যালেরিয়া আরডিএক্স (বাফেলো, নিউ ইয়র্ক), রিগাল ইউএ কোর্ট স্ট্রিট জচঢ (ব্রুকলিন, নিউ ইয়র্ক), রিগাল কমার্স সেন্টার জচঢ (উত্তর ব্রান্সউইক, নিউ জার্সি), বেল এয়ার লাক্সারি সিনেমা (ডেট্রয়েট, মিশিগান), সিনেম্যাক্স ১৯ এবং এক্সডি (কেটি হিউস্টন, টেক্সাস), রিগ্যাল গেটওয়ে আইম্যাক্স অ্যান্ড ফোরডিএক্স (অস্টিন, টেক্সাস), রিগাল ফেয়ারফ্যাক্স টাউন সেন্টার (ফেয়ারফ্যাক্স, ভার্জিনিয়া), মুভিজ অব লেক ওয়ার্থ (পাম বিচ, ফ্লোরিডা), সেরা সিনেমামার্ক অরল্যান্ডো এবং এক্সডি (অরল্যান্ডো, ফ্লোরিডা), অ্যাপল সিনেমাস কেমব্রিজ (ম্যাসাচুসেটস, বোস্টন), সিনেমার্ক লিঙ্কন স্কয়ার (সিয়াটেল, ওয়াশিংটন), ল্যামেলি নোহো সেভেন (লস অ্যাঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া), থিয়েটার মিলপিটাস (সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া), সেঞ্চুরি ফলসম ১৪ (স্যাক্রামেন্টো, ক্যালিফোর্নিয়া) ও সেঞ্চুরি অ্যাট প্যাসিফিক কমন্স (ফ্রেমন্ট এসএফ বে এরিয়া, ক্যালিফোর্নিয়া)। প্রশ্ন হচ্ছে, দেশে কেমন যাচ্ছে? এর জবাবে প্রদর্শক সমিতির প্রধান উপদেষ্টা সুদীপ্ত কুমার দাস বলেন, চলচ্চিত্রের এই ক্রান্তিলগ্নে হাউজফুলের প্রশ্ন তুলব না। গত আড়াই বছরে এই প্রথম সিনেমা হলে দর্শক সমাগম দেখলাম। বিশেষ করে তরুণরা মিশন এক্সট্রিমকে লুফে নিয়েছে। এই ছবির সাফল্য দেখে মনে হচ্ছে, দর্শক আকর্ষণ করার মতো নির্মাতা আমাদের দেশেও আছে।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: