ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০৮:১১ পূর্বাহ্ন
মমতাকে আমন্ত্রণ নেপালি কংগ্রেসের, কাঠমান্ডু যেতে পারেন দিদি
Reporter Name

মমতাকে আমন্ত্রণ নেপালি কংগ্রেসের, কাঠমান্ডু যেতে পারেন দিদি

 ফের বিদেশ থেকে আমন্ত্রণ পেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নেপালি কংগ্রেসের চতুর্দশ কনভেনশন উপলক্ষ্যে আমন্ত্রণ জানানো হয়েছে মমতাকে। আগামী ১০-১১ ডিসেম্বর কাঠমান্ডু শহরে বসছে নেপালি কংগ্রেসের কনভেনশন। ১০ তারিখ উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে দিদিকে। যদিও মুখ্যমন্ত্রী সেই সফরে যাচ্ছেন কি না সে ব্যাপারে শনিবার বিকেল পর্যন্ত নিশ্চিত করে কিছু জানায়নি। তবে তৃণমূলের এক রাজ্যসভার সাংসদ বলেন, সব ঠিক থাকলে নেপাল হয়েই গোয়া সফরে যেতে পারেন দিদি।

এখন বিদেশ যাওয়ার বিষয়ে কেন্দ্রীয় সরকারের অনুমোদন প্রয়োজন। এর আগে দিল্লির অনুমোদন না পাওয়ার জন্য রোমে যেতে পারেননি মমতা। কিন্তু এবার কী হয় সেটাই দেখার। বিশ্ব স্বাস্থ্য সংস্থা হু কোভ্যাকসিনকে সেই সময় পর্যন্ত অনুমোদন দেয়নি। মুখ্যমন্ত্রী ওই ভ্যাকসিনই নিয়েছিলেন। সেকারণেই রোম সফর আটকে গিয়েছিল।

সামনের সপ্তাহের গোড়া থেকেই ঠাসা কর্মসূচি রয়েছে মমতার। আগামী মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার দুই দিনাজপুর, মালদহ, মুর্শিদাবাদ ও নদিয়ায় প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। তারপর ১১-১২ ডিসেম্বর তাঁর  গোয়া সফর। সেখান থেকে ফিরে এসে জঙ্গলমহল যাওয়ার কথা মমতার। তার মধ্যেই ফের একবার আন্তর্জিক আমন্ত্রণ পেলেন মমতা। খবর দ্য ওয়ালের/২০২১/এনবিএস/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: