ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন
৭৮/১ রুটের বাস বন্ধ অনির্দিষ্ট কালের জন্য, মাথায় হাত নিত্যযাত্রীদের
Reporter Name

৭৮/১ রুটের বাস বন্ধ অনির্দিষ্ট কালের জন্য, মাথায় হাত নিত্যযাত্রীদের

 তৃণমূল পরিচালিত ইউনিয়নের গোষ্ঠীদ্বন্দ্বে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল ৭৮/১ রুটের বাস। ব্যস্ততম এই রুটের বাস প্রতিদিন খড়দহ থেকে বাবুঘাট পর্যন্ত যাতায়াত করে। প্রতিদিন হাজার হাজার মানুষ কর্মস্থলে যান সেই রুটের বাসের ওপর নির্ভর করেই। কিন্তু সকাল সকাল তৃণমূলের দুই গোষ্ঠীর অভ্যন্তরীণ বিবাদের জেরে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল বাস। যার ফলে বিপাকে পড়েছেন নিত্যযাত্রী থেকে শুরু করে সাধারণ মানুষ।

৭৮/১ রুটের বাসের তৃণমূল ইউনিয়নের সেক্রেটারি রাজু ঘোষের বিরুদ্ধে টাকা নয়ছয় থেকে শুরু করে কর্মীদের ওপর অত্যাচারের অভিযোগ উঠেছে। পাশাপাশি রাজু ঘোষ তৃণমূল নেতা হওয়ায় খড়দহ অঞ্চলের তৃণমূলের উচ্চতর নেতৃত্বকে জানিয়েও কোনওরকম সুরাহা হয়নি বলে জানান বাসস্ট্যান্ডের কর্মী থেকে শুরু করে বাস মালিকরা।

সেই কারণে গোটা বাস স্ট্যান্ড জুড়ে রাজু ঘোষের দুর্নীতির কথা তুলে পোস্টারিং করেন কর্মীরা। সেই ঘটনাকে কেন্দ্র করে বাস স্ট্যান্ড চত্বরে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়, ঘটনাস্থলে আসেন খড়দহ থানার বিশাল পুলিশবাহিনী। কবে বাস পরিষেবা স্বাভাবিক হবে তা এখনও অনিশ্চিত। এই বাসের উপর যাঁরা নির্ভরশীল তাঁরা চরম ভোগান্তিতে পড়েছেন।

বিটিরোডের উপর দিয়ে হাতিবাগান, কলেজস্ট্রিট যাওয়ার জন্য মানুষ চোখ বুজে ভরসা করেন ৭৮/১ বাসটিকেই। রবিবার সকাল থেকে রাস্তায় সে বাসের দেখা মেলেনি। খবর দ্য ওয়ালের/২০২১/এনবিএস/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: