ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০৪:৪১ অপরাহ্ন
ঘরোয়াভাবেই পালিত হবে নায়িকা আরশি হোসেনের জন্মদিন
Reporter Name

ঘরোয়াভাবেই পালিত হবে নায়িকা আরশি হোসেনের জন্মদিন

১২ জানুয়ারি ছিল ‘রোহিঙ্গা’ চলচ্চিত্রখ্যাত অভিনেত্রী আরশি হোসেনের জন্মদিন। এই দিনটি তার কাছে বিশেষ দিন হলেও তিনি তা ব্যাপকভাবে কখনো পালন করেন না বলে জানালেন। এবার তিনি সেটা পালন করছেন না। কারণ হিসেবে উল্লেখ করলেন, মহামারির কথা। তিনি বলেন, এই মহামারির মধ্যে লোক জমায়েত একেবারেই ঠিক নয়। সেটা তার নিজের নিরাপত্তার জন্যে হলেও। তিনি বলেন, ‘বরাবরের মতো আমার জন্মদিনটি পালিত হবে একেবারে ঘরোয়াভাবে। সন্ধ্যায় আত্মীয়-স্বজনরা আসেন। জন্মদিন তাদের মধ্যেই সীমিত থাকবে।’ গত বছর এই দিনে তিনি ছিলেন দিল্লিতে।

শুধু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। দিল্লি থেকে ফিরে এসে এক ভিডিও সাক্ষাৎকারে ‘ভাগ্য খারাপের’ কথা বলেছিলেন। এবার তিনি ফেসবুকের মাধ্যমে শুভেচ্ছা বিনিময় করছেন। এখন তিনি অপেক্ষা করছেন ‘রোহিঙ্গা’ ছবিটি কবে মুক্তি পাবে তার জন্য। আরশি বলেন, ‘এই দিনে সবাই আমাদের রোহিঙ্গা ছবিটির সাফল্যের জন্য দোয়া করবেন। এই ছবিটি করতে গিয়ে আমাদের সবাইকে যথেষ্ট পরিশ্রম করতে হয়েছে। পরিচালক অহিদুজ্জামান ডায়মন্ড ভাইকে সারাক্ষণ সচেতন থেকে কাজ করতে হয়েছে।

ইস্যুভিত্তিক চলচ্চিত্রের নির্মাতা হিসেবে তার একটা সুনাম আছে। সেই সুনাম অক্ষুণ্ন রাখার মতো করে আমরা কাজ করেছি।’ তিনি বলেন, ‘দিনটি উদযাপনের জন্য আমি ব্যক্তিগতভাবে কিছু কাজ করব, যা আমি প্রকাশ্যে আনতে চাই না। তাই প্রেসকে এ বিষয়ে কিছু বলব না।’ ক্যারিয়ার সম্পর্কে আরশি জানান তার সঙ্গে কিছু নির্মাতার কাজ চূড়ান্ত হয়ে আছে। কিন্তু মহামারির কারণে কেউ কাজ শুরু করছেন না। তিনি বলেন, ‘মহামারি শেষ হয়ে এখন আমরা অপেক্ষা কবে নতুন সূর্যোদয় হবে।’

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: