ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০৪:৫৯ অপরাহ্ন
১২ বছরের বড় মালাইকার প্রতি অর্জুনের প্রেম কি শেষ?
Reporter Name

১২ বছরের বড় মালাইকার প্রতি অর্জুনের প্রেম কি শেষ?

বলিউডের বেশ আলোচিত জুটি হলো মাইলাকা আরোরা ও অর্জুন কাপুর। দুজনের বয়সের বেশ ফারাক থাকলেও প্রেমে পড়েছিলেন একে অপরের। একসময় বলিউডের টক অব দ্য টাউন ছিল মালাইকা ও অর্জুনের প্রেম।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, মাইলাকা-অর্জুন জুটি সিদ্ধান্ত নিয়েছেন তাদের সম্পর্কের ইতি টানবেন। শোনা যায়, বিচ্ছেদের পর এতটায় ভেঙে পড়েছেন মালাইকা যে, টানা ৬ দিন তিনি তার বাড়ি থেকে বের হননি। এমনকি বাড়ির বাইরেও বের হয়নি এই তারকা। এনডি টিভি

এদিকে অর্জুন কাপুরকে তিন দিন আগে তার বোন রিয়া কাপুরের বাড়িতে যেতে দেখা গেছে। রিয়ার বাড়ি থেকে মালাইকার বাড়ির দূরত্ব একেবারেই কম। তবুও মালাইকাকে রিয়ার বাড়িতে যেতে দেখা যায়নি সেদিন। অর্জুনও আসেননি মালাইকার বাড়িতে। রিয়ার বাড়ি থেকে সরাসরি নিজের বাড়িতে চলে এসেছেন। এতে স্পষ্টই বোঝা যাচ্ছে যে দুজনের সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না। তাদের ভক্তরা বেশ চিন্তায় আছেন তাদের নিয়ে, আসলেই কি তাহলে সম্পর্কে ভাটা পড়লো! অনেকে মনে করছেন সম্পর্কে থাকলে একটু ঝামেলা পাকেই। খুব শিগগিরই মিটমাট হয়ে যাবে।

সূত্র আরও দাবি করেছে, ‘এই জুটি প্রায়শই ডিনার ডেটে বা কফি ডেটে যায়, কিন্তু সবকিছুই আচমকা বন্ধ। দুজনের মধ্যে সবকিছু ঠিক নেই তা স্পষ্ট বোঝা যাচ্ছে’। যদিও ব্রেক আপের এই জল্পনা নিয়ে এখনও মুখ খোলেননি অর্জুন-মালাইকা। ২০১৭ সালের মে মাস নাগাদ আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছিলেন ‘ছাইয়া ছাইয়া’খ্যাত মালাইকা। তাঁর এক পুত্র সন্তানও রয়েছে- আরহান খান। অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে শুরু থেকেই আপত্তি ছিল অর্জুনের বাবা বনি কাপুরের, এমনটাই শোনা যায়। তবে বাবার বারণের তোয়াক্কা করেননি অর্জুন।

বয়সে ১২ বছরের ছোট অর্জুনকে ডেট করে নানা কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে মালাইকাকেও। যদিও ভালবাসার সামনে বয়স যে কিছুই নয়, তা বারে বারে প্রমাণ করেছেন এই জুটি। ২০২১ সালের জানুয়ারি মাসেই অর্জুনের সঙ্গে প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েছিলেন মালাইকা। বছর ঘুরতে না ঘুরতেই সামনে আসছে ব্রেক আপের জল্পনা।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: