ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০৪:২৪ অপরাহ্ন
কক্সবাজার বিমান বন্দর প্ররিদর্শন: চলমান উন্নয়নের জন্য একযোগে কাজ করার আহ্বান সংসদীয় 
Reporter Name

কক্সবাজার বিমান বন্দর প্ররিদর্শন: চলমান উন্নয়নের জন্য একযোগে কাজ করার আহ্বান সংসদীয় 

একাদশ জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এর নেতৃত্বে সংশ্লিষ্ট কমিটির সংসদ-সদস্যরা ‘কক্সবাজার বিমান বন্দর’ শীর্ষক প্রকল্পের কার্যক্রম সরেজমিন পরিদর্শন করা হয়।

কমিটি সদস্য আহসান আদেলুর রহমান এবং স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল পরিদর্শনে অংশগ্রহণ করেন। পরিদর্শনকালে কক্সবাজার বিমান বন্দর প্রকল্পের অগ্রগতি পরিদর্শন করেন।

এ সময় সভাপতি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে চলমান উন্নয়নের ধারাবাহিকতায় অন্যতম এই বিমান বন্দর। দেশী বিদেশী পর্যটকদের পদচারণায় এই বিমান বন্দর মুখরিত হবে।

তিনি বঙ্গবন্ধু কন্যার ঐকান্তিক প্রচেষ্টায় চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ গঠনে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।

পরিদর্শন শেষে কমিটি প্রকপ্লের কাজে সন্তোষ প্রকাশ করে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন এবং প্রত্যাশা অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে প্রকল্পের কাজ সম্পন্ন হবে আশাবাদ ব্যক্ত করেন।

পরিদর্শনকালে, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, সিভিল এভিয়েশনের চেয়ারর্ম্যান, প্রকল্প পরিচালক, জেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধিএবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: