ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০৫:১৮ অপরাহ্ন
২০ মিনিটে আলিয়া ৯ কোটি, ৭ দিনে অজয় পেলেন ৩৫ কোটি!
Reporter Name

২০ মিনিটে আলিয়া ৯ কোটি, ৭ দিনে অজয় পেলেন ৩৫ কোটি!

দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণ এবং বলিউড তারকা অজয় দেবগন ও আলিয়া ভাটের ভক্তদের জন্য মন খারাপ করা খবর ছিল, ৭ জানুয়ারি মুক্তির অপেক্ষায় থাকা অ্যাকশনধর্মী ‘আরআরআর’ সিনেমা মুক্তি না পাওয়া। কারণ, ভারতজুড়ে করোনা সংক্রমণ বৃদ্ধি।

বলিউডভিত্তিক প্রভাবশালী সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, এস এস রাজমৌলি পরিচালিত ‘আরআরআর’ সিনেমায় বলিউড সুপারস্টার অজয় দেবগন ও আলিয়া ভাট সংক্ষিপ্ত সময় অভিনয় করলেও তাঁদের বাজারমূল্য অনুযায়ী পারিশ্রমিক দেওয়া হয়েছে।

একটি সূত্র পোর্টালটিকে জানিয়েছে, মুম্বাইয়ের অন্য প্রযোজকেরা যেমন পারিশ্রমিক দেন, তেমনটাই দেওয়া হয়েছে আলিয়া ভাটকে। ‘আরআরআর’ সিনেমায় ২০ মিনিটেরও কম সময় দেখা যাবে আলিয়া ভাটকে। যদিও তিনি এ সিনেমার কেন্দ্রীয় অভিনেত্রী। এ সংক্ষিপ্ত ভূমিকার জন্য আলিয়াকে নয় কোটি রুপির মতো পারিশ্রমিক দেওয়া হয়েছে।

অন্যদিকে, অজয় দেবগন অতিথি চরিত্রে অভিনয় করলেও তাঁর উপস্থিতির ব্যাপকতা রয়েছে। এ প্রভাবশালী চরিত্রে কাজ করতে অজয়ের লেগেছে সাত দিন। আর সাত দিন শুটিংয়ের জন্য অজয়কে ৩৫ কোটি রুপি পারিশ্রমিক দেওয়া হয়েছে।

সূত্রমতে, উত্তর ভারতে অজয় দেবগন ও আলিয়া ভাটের অগণিত দর্শক-ভক্ত রয়েছে। সে কারণেই রাজামৌলি তাঁদের উচ্চ পারিশ্রমিক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

যা হোক, করোনার কারণে নির্দিষ্ট তারিখের ছয় দিন আগে সিদ্ধান্ত নেওয়া হয় সিনেমাটি মুক্তি না দেওয়ার। তবে এর মধ্যে সিনেমাটির প্রচারণায় খরচ হয়ে গেছে প্রায় ১৮-২০ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ২২ কোটি টাকার বেশি।

এর আগে সূত্রের বরাতে বলিউড হাঙ্গামা দাবি করে, অন্ধ্র প্রদেশের বাইরে রাম চরণ ও জুনিয়র এনটিআরের তুলনামূলক কম জনপ্রিয়তা থাকায় সিনেমাটির প্রচারে দুই থেকে তিন কোটি রুপি খরচ করা হয়েছিল। অন্ধ্র প্রদেশ থেকে ফ্যানদের উড়িয়ে আনা হয়েছিল এসব শহরে, রাখা হয়েছিল বিলাসবহুল হোটেলে।

‘আরআরআর’ সিনেমায় দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণের নায়িকা আলিয়া ভাট। সিনেমাটি রচনা ও পরিচালনা করেছেন এস এস রাজমৌলি। এই সিনেমায় দেখা মিলবে জুনিয়র এনটিআর ও অজয় দেবগনের।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন মতে, ৩৫০-৪০০ কোটি রুপি বাজেটের এই সিনেমার গল্প ভারতের স্বাধীনতা যোদ্ধা আল্লুরি সিতারামারাজু এবং কমরাম ভীমকে কেন্দ্র করে গড়ে উঠেছে, যাঁরা ব্রিটিশ রাজবংশ এবং হায়দরাবাদের নিজামের বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: