ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১
Logo
logo

ড্রেসিংরুমের সবকিছুই স্বাভাবিক: তামিম ইকবাল


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৬ ফেব্রুয়ারী, ২০২৩, ০৩:০২ পিএম

ড্রেসিংরুমের সবকিছুই স্বাভাবিক: তামিম ইকবাল

 ড্রেসিংরুমের সবকিছুই স্বাভাবিক: তামিম ইকবাল

পারফরম্যান্স ও অভিজ্ঞতার ভিত্তিতে দেশের ক্রিকেটে দুই প্রভাবশালী তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবাল। তবে অনেক দিন ধরেই গুঞ্জন চলছে, জাতীয় দলের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবালের মধ্যকার সম্পর্ক ভালো যাচ্ছে না। একে অপরের সঙ্গে কথা বলাও নাকি বন্ধ, যা বিভাজন তৈরি করেছে জাতীয় দলে।

সম্প্রতি একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। দুই জনের সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করে ব্যর্থও হয়েছেন বিসিবি বস। বলেছেন ড্রেসিংরুমের পরিবেশ স্বাস্থ্যকর নয়। আসন্ন ইংল্যান্ড সিরিজ থেকে অন্তত ড্রেসিংরুমে পরিবর্তন চান তিনি।

এবার এসব ইস্যুতে মুখ খুললেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। রোববার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সংবাদ সম্মেলনকক্ষে তামিম ইকবাল বলেন, আমার কাছে মনে হয় দলের আবহাওয়া অনেক দিন ধরেই ভালো। দলের অবস্থা দেখলে বুঝবেন। আমি কোনো পার্থক্য দেখি না, সবকিছুই স্বাভাবিক।

এদিকে শনিবার নাজমুল হাসান পাপন বলেছিলেন, বাংলাদেশ ক্রিকেটের এই মুহূর্তে সবচেয়ে বড় সমস্যা- এই গ্রুপিং এবং এটাই বাস্তবতা। আমার আর কিছুতে সমস্যা নেই। আমি শুধুমাত্র এই গ্রুপিং নিয়ে ভীত এবং আমি সম্প্রতি এ ব্যাপারে জানতে পেরেছি। বিশ্বকাপেও তাদের হোটেলে না থাকা সত্ত্বেও যা দেখেছি, শুনেছি আমি বিশ্বাস করতে পারছি না এটা কীভাবে সম্ভব। সুন্দর ভবিষ্যৎ দেখতে হলে আমাদের এর অবসান ঘটাতে হবে, কারণ একটা জিনিস সবারই বোঝা দরকার তা হল গ্রুপিং করার সুযোগ নেই।

এনবিএস/ওডে/সি