ঢাকা, রবিবার, জুলাই ২১, ২০২৪ | ৬ শ্রাবণ ১৪৩১
Logo
logo

২ বছর পর ‘জয় বাংলা কনসার্ট’


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০১ মার্চ, ২০২৩, ১০:০৩ পিএম

২ বছর পর ‘জয় বাংলা কনসার্ট’

 ২ বছর পর ‘জয় বাংলা কনসার্ট’

করোনা মহামারির কারণে টানা দুই বছর বন্ধ ছিলো দেশের সবচেয়ে বড় সংগীতের আসর ‘জয় বাংলা কনসার্ট’। ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ এবং স্বাধীনতা যুদ্ধের প্রতি শ্রদ্ধা জানাতে ২০১৫ সাল থেকে রাজধানীর আর্মি স্টেডিয়ামে নিয়মিতই এটি অনুষ্ঠিত হয়ে আসছে। ২ বছর পর ৮ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে এই মিউজিক্যাল ইভেন্ট। আয়োজকদের পক্ষ থেকে এ খবর নিশ্চিত করেছেন মেইনস্প্রিং লিমিটেডের কর্মকর্তা প্রতীক।

গণমাধ্যমে তিনি বলেন, যেহেতু দুই বছর পর কনসার্টটি হচ্ছে, সেহেতু দর্শকের আগ্রহও অনেক বেশি। এজন্য আমরা অনেক ভেবেচিন্তে পরিকল্পনা সাজাচ্ছি। যাতে সবাই নিরাপদে, আনন্দে কনসার্টটি উপভোগ করতে পারে। এবার মোট নয়টি ব্যান্ড পারফর্ম করবে।

প্রতীক আরো জানান, যেহেতু ৮ মার্চ নারী দিবস, তাই কনসার্টে এটিও উদযাপন করা হবে। নারীদের জন্য আলাদা কর্ণার থাকবে। দুপুর ১২টায় কনসার্টের গেট খুলে দেওয়া হবে। এর এক ঘণ্টা পর শুরু হবে পারফর্মেন্স। শেষ হবে রাত সাড়ে ১০টায়।

তারুণ্যভিত্তিক সংগঠন ইয়াং বাংলা এই কনসার্টের মূল উদ্যোক্তা। তাদের ফেসবুক পেজ থেকেই জানানো হয়েছে, এবারের কনসার্টে কোন কোন ব্যান্ড পারফর্ম করবে। তারা জানিয়েছে ‘জয় বাংলা কনসার্ট ২০২৩’-এর আসর মাতাবে ‘আর্টসেল’, ‘ক্রিপটিক ফেইট’, ‘চিরকুট’, ‘নেমেসিস’, ‘লালন’, ‘আরেকটা রক ব্যান্ড’, ‘মেঘদল’, ‘অ্যাভয়েড রাফা’ ও ‘কার্নিভাল’।

এনবিএস/ওডে/সি