ঢাকা, রবিবার, জুলাই ২১, ২০২৪ | ৬ শ্রাবণ ১৪৩১
Logo
logo

হৃতিক রোশনের ঘনিষ্ঠ মুহুর্ত ভাইরাল!


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০১ মার্চ, ২০২৩, ১০:০৩ পিএম

হৃতিক রোশনের ঘনিষ্ঠ মুহুর্ত ভাইরাল!

 হৃতিক রোশনের ঘনিষ্ঠ মুহুর্ত ভাইরাল!

দিন যত যাচ্ছে হৃতিক আর সাবার প্রেম গভীর হচ্ছে। তারা একসঙ্গে খুশি আছেন। হৃতিক রোশন ও সাবা আজাদকে বেশির ভাগ সময়ে একসঙ্গেই দেখা যায়। সাবা তার গানের ব্যান্ড নিয়ে ব্যস্ত। গানের শো করতে চলে যান দূর দেশে। আর হৃতিক ব্যস্ত তার নতুন ছবি ও প্রযোজনার কাজে। আবার যখন একসঙ্গে হন জুটিতে, খুশিতে ভরে ওঠে মন।

বিমানবন্দরে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন জুটি। সাবা ছিলেন গাড়ির ভিতরে। হৃতিকের একক সফর, কাজেই যাচ্ছেন কোথাও। গাড়ি থেকে নামার আগে সাবার ঠোঁটে একে দিলেন চুম্বন। গাড়ির দরজা ধরে দাড়িয়ে আছেন কয়েক জন, এ দিকে অভিনেতা তার প্রেমিকাকে ছেড়ে আসতেই পারছেন না। শেষে যখন নামলেন হৃতিক, তার চোখেমুখে লাজুক হাসি। নেমে বুঝতে পারলেন অনুরাগীরা সবই দেখে ফেলেছেন। ক্যামেরা যে ধরাই ছিল হৃতিক নামবেন বলে। তার আগে ক্যামেরাবন্দি হল তাদের মধুর মুহূর্ত।

সাবাকে নিয়ে হৃতিক যতটা স্পর্শকাতর, তেমন আর কখনও দেখা যায়নি তাকে। গত বছর ফারহান আখতার আর শিবানি দান্ডেকার বিয়ে করলেন যখন তাদের প্রাণভরে শুভেচ্ছা জানান ‘কহো না প্যায়ার হ্যায়’ অভিনেতা। সেই সঙ্গে নিজেও আবার বিবাহিত জীবন কাটানোর ইচ্ছা প্রকাশ করেন। সাবাকে পেয়ে সব কিছু ফুরফুরে হয়ে গিয়েছে অভিনেতার। প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে বিচ্ছেদের পর তিক্ততা নেই আর। দুই পুত্রের সঙ্গেও দারুণ ভাব সাবার। তিনিই এখন হৃতিকের পরিবারের চোখের মণি। বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানেও তাকে যোগ দিতে দেখা যায়। কবে হৃতিক-সাবার বিয়ের সানাই বাজে, শুধু সেই অপেক্ষাই করছেন অনুরাগীরা।

এনবিএস/ওডে/সি