ঢাকা, শুক্রবার, জুলাই ১৯, ২০২৪ | ৪ শ্রাবণ ১৪৩১
Logo
logo

‘গ্যাংস্টার’ সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন শোয়েব আখতার!


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০৬ মার্চ, ২০২৩, ০৯:০৩ পিএম

‘গ্যাংস্টার’ সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন শোয়েব আখতার!

 ‘গ্যাংস্টার’ সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন শোয়েব আখতার!

প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার জানিয়েছেন ‘গ্যাংস্টার’ ছবিতে অভিনয় করার প্রস্তাব পেয়েছিলেন ।

‘দ্য এক্সপ্রেস ট্রিবিউন’-এ এই খবর প্রকাশিত হয়েছে। মহেশ ভাটের ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করার জন্যই নাকি ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’কে প্রস্তাব দেওয়া হয়েছিল। শেষ পর্যন্ত ছবিতে অভিনয় করার সুযোগ হয়নি শোয়েবের।

সেই সিনেমায় শাইনি আহুজা লিড রোলে অভিনয় করেছিলেন। শোয়েবের দাবি, শাইনির রোলটাই তাকে দেওয়ার কথা ভাবা হয়েছিল। কিন্তু শোয়েবের এমন দাবির পর ঝড় সোশ্যাল মিডিয়ায়। শুরু হয় তাকে নিয়ে ট্রোলিং। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা শোয়েবকে পালটা প্রশ্ন করেন, প্রস্তাবই যখন পেয়েছিলে, তখন অভিনয় করলে না কেন?

কেউ আবার লিখেছেন, কুছ ভি, কাহা বলিউড অউর কাহা গাঙ্গু তেলি। আরেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, শৌচাগারের সাফাইকর্মীর রোল পাকিস্তানে লিড রোল হতে পারে, ভারতে নয়। সোশ্যাল মিডিয়ায় নানাধরনের প্রতিক্রিয়ার মুখোমুখি হতে হয়েছে প্রাক্তন পাক বোলারকে।

বলিউডের সিনেমা খুব জনপ্রিয় পাকিস্তানে। পাক ক্রিকেটাররাও পছন্দ করেন শাহরুখ খান, সালমান খানের ছবি। শোয়েব আখতারও বলিউডি ছবির ভক্ত। গতবছরই শোয়েব আখতার জানিয়েছিলেন তার বায়োপিক তৈরি হচ্ছে। কিন্তু শোয়েবের সঙ্গে তার বায়োপিকের প্রযোজকদের সমস্যা তৈরি হওয়ায় সেই ছবি হয়তো আর দিনের আলো দেখবে না। কিন্তু আপাতত শোয়েবের দাবি ঘিরেই সোশ্যাল মিডিয়ায় হাসির রোল উঠেছে।

এনবিএস/ওডে/সি