ঢাকা, শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১
Logo
logo

জেসন রয়ের ঝড়ে কোয়েটা গ্লাডিয়েটসের জয়


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০৯ মার্চ, ২০২৩, ০৪:০৩ পিএম

জেসন রয়ের ঝড়ে কোয়েটা গ্লাডিয়েটসের জয়

 জেসন রয়ের ঝড়ে কোয়েটা গ্লাডিয়েটসের জয়

পাকিস্তান সুপার লিগের (পিএসল) জমজমাট এক ম্যাচের সাক্ষী হলেন ক্রিকেটপ্রেমীরা। আসরের ২৫তম ম্যাচে এসে এক ম্যাচেই দুই সেঞ্চুরির দেখা মিলল। ৪৮৩ রানের হাইস্কোরিং ম্যাচে প্রথমে সেঞ্চুরি পান পেশোয়ার জালমির বাবর আজম। জবাব দিতে নেমে ৬৩ বলে ১৪৫ রানের অপরাজিত ইনিংস খেলেন কোয়েটা গ্লাডিয়েটসের ইংলিশ তারকা জেসন রয়। আর তাতেই ৮ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে কোয়েটা।

বুধবার (৮ মার্চ) রাওয়ালপিন্ডিতে এদিন আগে ব্যাট করে টি-টোয়েন্টিতে নিজের অষ্টম সেঞ্চুরি হাঁকান বাবর। ব্যক্তিগত ইনিংসে খেলেন ৬৫ বলে ১১৫ রানের অসাধারণ এক ইনিংস। তার ইনিংসে ছিল ১৫ চার ও ৩ ছক্কা।

এছাড়া দলের পক্ষে সায়েম আয়ুব করেন ৭৫ রান। এতে করে নির্ধারিত ২০ ওভারে দুই উইকেট হারিয়ে ২৪০ রান তোলে পেশোয়ার।

তবে পেশোয়ারের দেওয়া পাহাড়সম লক্ষ্যও যেন যথেষ্ট ছিল না। জবাব দিতে নেমে পেশোয়ার বোলারদের ওপর তাণ্ডব শুরু করেন কোয়েটার ওপেনার রয়। মাত্র ৬৫ বলে ২০ চার ও ৫ ছক্কায় ১৪৫ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। তার তাতেই ১০ বল হাতে রেখেই জয়ের উল্লাসে মাতে কোয়েটা।

বিস্ফোরক ব্যাটিংয়ে ম্যাচ সেরার পুরস্কার জেতেন রয়। যদিও এই জয়ের পরেও প্লে-অফে ওঠা হবে না কোয়েটার। আসরে ইতোমধ্যে নয় ম্যাচ খেলে ফেলেছে কোয়েটা। মাত্র তিন জয়ে ছয় পয়েন্ট নিয়ে ছয় দলের মধ্যে টেবিলের পাঁচে অবস্থান করছে দলটি।

এনবিএস/ওডে/সি