ঢাকা, শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১
Logo
logo

অপহরণের পর খুন করে তপসিয়ার খালে দেহ! দিল্লি থেকে অভিযুক্তকে গ্রেপ্তার ট্যাংরা থানার পুলিশের


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ১৬ মার্চ, ২০২৩, ১১:০৩ পিএম

অপহরণের পর খুন করে তপসিয়ার খালে দেহ! দিল্লি থেকে অভিযুক্তকে গ্রেপ্তার ট্যাংরা থানার পুলিশের

অপহরণের পর খুন করে তপসিয়ার খালে দেহ! দিল্লি থেকে অভিযুক্তকে গ্রেপ্তার ট্যাংরা থানার পুলিশের

 স্ত্রীর শ্লীলতাহানির অভিযোগ বন্ধুর বিরুদ্ধে। ক্ষোভে  বন্ধুকে অপহরণ করে খুনের অভিযোগ যুবকের বিরুদ্ধে। দিল্লি (Delhi) থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করল ট্যাংরা থানার পুলিশ। ঘটনার সঙ্গে আর কে বা কারা জড়িত ছিল, তা জানার চেষ্টায় পুলিশ। পাশাপাশি ধৃতের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে দেহটি উদ্ধার করার চেষ্টায় তদন্তকারীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম ঝুনু রানা। বেশ কিছুদিন ধরে বেপাত্তা ওই যুবক। বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও তাঁর পায়নি পরিবারের সদস্যরা। এরপরই ট্যাংরা থানার দ্বারস্থ হন তাঁরা। কিন্তু কোনও লাভ হয়নি। এরপরই মৃতের বন্ধু রব্বানির বাড়িতে যান পরিবারের সদস্যরা। জানতে পারেন রব্বানি ও তাঁর স্ত্রী বাড়িতে নেই। তারপরই অপহরণের মামলা দায়ের করে ঝুনুর পরিবার। তদন্তে নেমে ঝুনুর মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করে পুলিশ। দেখা যায়, শেষ একটি নম্বরে ফোন করেছিল ঝুনু। সেই নম্বরের সূত্র ধরে রব্বানি নামে এক যুবকের হদিশ পায় পুলিশ।


রব্বানির খোঁজ নিয়ে পুলিশ জানতে পারে, কিছুদিন আগেই কলকাতা থেকে দিল্লি গিয়েছেন ওই যুবক। এরপরই ট্যাংরা থানার পুলিশ যায় দিল্লিতে। সেখান থেকেই গ্রেপ্তার করা হয় রব্বানিকে। পুলিশের দাবি, জেরায় রব্বানি জানিয়েছে সে খুন করেছে ঝুনুকে। দেহ ফেলে দেওয়া হয়েছে তপসিয়ার একটি খাল। ধৃতের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে দেহ উদ্ধারের চেষ্টায় পুলিশ। প্রসঙ্গত, ইতিমধ্যেই খাল থেকে একটি দেহ উদ্ধার হয়েছে। তবে তা  ঝুনু রানার কি না, তা এখনও জানা যায়নি। 

কিন্তু কী কারণে খুন? জানা গিয়েছে, রব্বানির স্ত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল ঝুনুর বিরুদ্ধে। সেই নিয়ে ক্ষোভ ছিল। এরপর গত ৩ তারিখ তাঁরা দেখা করেন। রব্বানির বাড়িতেও গিয়েছিলেন ঝুনু। কিন্তু আর বাড়ি ফেরেননি। এদিকে ৫ তারিখ স্ত্রীকে নিয়ে বাড়ি ছাড়ে রব্বানি।

সংবাদ প্রতিদিন/এনবিএস/২০২৩/একে