ঢাকা, সোমবার, জুলাই ২২, ২০২৪ | ৭ শ্রাবণ ১৪৩১
Logo
logo

চট্টগ্রাম বাণিজ্যমেলায় প্রথম হলো ওয়ালটন প্যাভিলিয়ন


এনবিএস ওয়েবডেস্ক     প্রকাশিত:  ১৯ মার্চ, ২০২৩, ০৪:০৩ পিএম

চট্টগ্রাম বাণিজ্যমেলায় প্রথম হলো ওয়ালটন প্যাভিলিয়ন

চট্টগ্রাম বাণিজ্যমেলায় প্রথম হলো ওয়ালটন প্যাভিলিয়ন

চিটাগাং চেম্বার আয়োজিত ৩০তম চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্যমেলায় প্যাভিলিয়ন ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ওয়ালটন প্যাভিলিয়ন।

রোববার (১৯ মার্চ) দুপুরে চট্টগ্রাম নগরীর আগ্রাবাদস্থ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু হলে বাণিজ্যমেলার সমাপণী অনুষ্ঠানে ওয়ালটন ডিজি-টেকের কর্মকর্তাদের হাতে শ্রেষ্ঠ প্যাভিলিয়নের ক্রেস্ট ও সম্মাননা সনদ তুলে দেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

চট্টগ্রাম বাণিজ্যমেলায় তৃতীয়বারের মতো অংশ নেয় দেশের সর্ববৃহৎ ইলেকট্রিক, ইলেক্ট্রনিক্স কোম্পানি ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ। সুবিশাল এবং দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন, গ্রাহক আকর্ষণ, পণ্য প্রদর্শন ও বিক্রয়ের ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জন করায় প্রথম স্থান অর্জন করে ওয়ালটন প্যাভিলিয়ন।

ক্রেস্ট ও সম্মাননা সনদ গ্রহণ করেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের এডিশনাল ডিরেক্টর ও চিফ ডিভিশনাল অফিসার-০৭ মো. শফিকুল আজাদ, সিনিয়র ডেপুটি ডিরেক্টর (মার্কেটিং এন্ড সেলস) তানজিমুল হক তন্ময়, বাণিজ্যমেলার প্যাভিলিয়ন ইনচার্জ ও ডেপুটি ডিরেক্টর রাহাত খান সুমন, সিনিয়র প্রিন্সিপাল অফিসার (মার্কেটিং এন্ড ব্র্যান্ডিং) কেএসএম সাব্বির হাসান।

দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম ১১ আসনের সংসদ সদস্য ও চেম্বারের সাবেক প্রেসিডেন্ট এমএ লতিফ। বক্তব্য রাখেন বাণিজ্যমেলা কমিটির চেয়ারম্যান, চট্টগ্রাম চেম্বারের পরিচালক একেএম আক্তার হোসেন এবং কো-চেয়ারম্যান ও চেম্বার পরিচালক অহিদ সিরাজ চৌধূরী স্বপন।

এ ছাড়া চেম্বারের পরিচালক, মেলায় অংশ নেওয়া বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এবারের বাণিজ্যমেলায় বৃহৎ ও দৃষ্টিনন্দন প্যাভিলিয়নের মাধ্যমে ওয়ালটন ব্র্যান্ডের বিভিন্ন ইলেক্ট্রনিক্স, ইলেকট্রিক, আইটি পণ্য, ই-বাইক, ভিআরএফ এসি প্রদর্শন করা হয়। এর মধ্যে বিভিন্ন মডেলের এক্সক্লুসিভ ও আপকামিং পণ্য ক্রেতা দর্শনার্থীদের নজর কাড়ে। বিশেষ করে ওয়ালটনের এসি’র মডেলে নতুন যুক্ত হওয়া ভিআরএফ এসি রীতিমতে সাড়া ফেলে।

রাইজিংবিডি.কম