ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১
Logo
logo

ভারতে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ জিতবে পাকিস্তান: ওয়াসিম আকরাম


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২১ মার্চ, ২০২৩, ০৪:০৩ পিএম

ভারতে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ জিতবে পাকিস্তান: ওয়াসিম আকরাম

 ভারতে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ জিতবে পাকিস্তান: ওয়াসিম আকরাম

চলতি বছরের অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিত হবে ওয়ানডে বিশ্বকাপ। তবে এশিয়াকাপে ভারত পাকিস্তানের অবস্থান নিয়ে দুই দেশের মধ্যে বির্তক চলছে। এরই মধ্যে বিশ্বকাপে কোন দল ফেবারিট তা নিয়ে পাকিস্তানের কিংবদন্তি পেসার ওয়াসিম আকরাম বাজি ধরছেন নিজের দেশের পক্ষেই। তার ভবিষ্যদ্বাণী, ভারত বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে বাবর আজমের পাকিস্তান।

স্পোর্টস তাকের এক অনুষ্ঠানে ওয়াসিম আকরামের কাছে জানতে চাওয়া হয়েছিল, পাকিস্তান এবার বিশ্বকাপ জিততে পারে কিনা এমন প্রশ্নের জবাবে ওয়াসিম বলেন, অবশ্যই আমি তাদের পক্ষে বাজি ধরব। দুই দলই (ভারত এবং পাকিস্তান) দারুণ। তবে আমাদের অধিনায়ক গ্রেট খেলোয়াড় এবং আমাদের বিশ্বের অন্যতম সেরা ফাস্ট-বোলিং লাইনআপ আছে।

তিনি আরো বলেন, ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি এখন ব্যাটার হিসাবেও ভালো খেলছেন। এটা পাকিস্তানকে উপকৃত করবে। শাহিন আফ্রিদিই পাকিস্তানের ট্রাম্পকার্ড হতে পারেন। শাহিন এই মুহূর্তে দারুণ ফর্মে রয়েছেন। অলরাউন্ডার হিসেবে তার অনেক উন্নতি হয়েছে। এছাড়াও দলে আছে হারিস রউফ ও নাসিম শাহ। আছে মোহাম্মদ হাসনাইন। ইহসানউল্লাহ একজন ভালো তরুণ ফাস্ট বোলার। আমি মনে করি ভারতে বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার সঙ্গে সঙ্গে এটি একটি শক্তিশালী বোলিং আক্রমণের দল হয়ে উঠবে, যেটা সফল হবেই।

এনবিএস/ওডে/সি