ঢাকা, বুধবার, জুলাই ২৪, ২০২৪ | ৯ শ্রাবণ ১৪৩১
Logo
logo

আনুশকার সঙ্গে প্রেমে পড়ার গল্প শোনালেন কোহলি


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২২ মার্চ, ২০২৩, ০২:০৩ পিএম

আনুশকার সঙ্গে প্রেমে পড়ার গল্প শোনালেন কোহলি

 আনুশকার সঙ্গে প্রেমে পড়ার গল্প শোনালেন কোহলি

প্রায় তিন বছর প্রেম করার পর ২০১৭ সালের ডিসেম্বর মাসে বিয়ে করেন বিরাট-আনুশকা। ২০২১ সালের জানুয়ারিতে তাদের কন্যা ভামিকার জন্ম হয়। কিন্তু প্রেম প্রস্তাবের আগে থেকেই আনুশকাকে নিজের প্রেমিকা ভাবতে শুরু করেছিলেন বিরাট।

আইপিএলে সাবেক সতীর্থ এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে একটি ইউটিউব ভিডিওতে আনুশকাকে নিয়ে মুখ খুলেছেন বিরাট। তাদের প্রথম আলাপ কেমন ছিল সে কথা জানিয়েছেন তিনি।

বিরাট বলেন, ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে আনুশকাকে প্রথম দেখি। শুটিংয়ের আগে বেশ ভয় লাগছিল। ওকে কী বলব, কী ভাবে কাজ করব, সেটাই ভাবছিলাম। ও পৌঁছনোর পাঁচ মিনিট আগে আমি সেটে পৌঁছে গিয়েছিলাম। তার পরেও খুব ভয় লাগছিল।

বিরাট আরো বলেন, একে তো আনুশকা বেশ লম্বা। তার ওপর বড় হিল পরে এসেছিল। ওকে দেখে আমি অবাক হয়েছিলাম। মজা করে ওকে বলেছিলাম, এর থেকে ছোট হিল আর পেলে না? আনুশকা বুঝতে পারেনি আমি কেন ও রকম বলেছি। আনুশকা খুব সহজ-সরল। তাই ওর সঙ্গে তাড়াতাড়ি বন্ধুত্ব হয়েছিল। আমরা কথা বলতাম। তখনো প্রেমের সম্পর্ক হয়নি। কিন্তু আমি ভাবতাম ও আমার প্রেমিকা। একদিন ওকে মেসেজে বলেছিলাম, যখন আমি সিঙ্গেল ছিলাম, তখন জীবন অন্য রকম ছিল।

আনুশকা বলেছিল, সিঙ্গেল ছিলে মানে? তখন আমি বুঝেছিলাম কী বলে ফেলেছি। আসলে মনে মনে ওকে প্রেমিকা ভাবতে শুরু করেছিলাম। ধরা পড়ে গিয়ে অবশ্য প্রেম প্রস্তাব দিতে বেশি দেরি করেননি বিরাট।

এনবিএস/ওডে/সি