ঢাকা, শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১
Logo
logo

আইপিএলে নেই শ্রেয়স আইয়ার, ভারতীয় দলেও খেলতে পারবেন না


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৩ মার্চ, ২০২৩, ০১:০৩ পিএম

আইপিএলে নেই শ্রেয়স আইয়ার, ভারতীয় দলেও খেলতে পারবেন না

 আইপিএলে নেই শ্রেয়স আইয়ার, ভারতীয় দলেও খেলতে পারবেন না

 আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্সের কাছে বড় ধাক্কা। গোটা আইপিএলেই সম্ভবত নেই শ্রেয়স আইয়ার। ধাক্কা টিম ইন্ডিয়ার কাছেও। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও সম্ভবত খেলতে পারবেন না এই ভারতীয় ব্যাটার। পিঠের চোট সারাতে শ্রেয়সের অস্ত্রোপচার হতে চলেছে। আর তা হলে অন্তত পাঁচ মাস আগে বাইশ গজে ফিরতে পারবেন না শ্রেয়স আইয়ার।

প্রসঙ্গত চোটের জন্য বর্ডার-গাভাস্কার ট্রফির শেষ টেস্টে আমেদাবাদে ব্যাট করতে পারেননি শ্রেয়স। ভারত-অস্ট্রেলিয়ার একদিনের সিরিজেও তিনি নেই। শ্রেয়সের পিঠের চোটের যা অবস্থা, তাতে অস্ত্রোপচার ছাড়া গতি নেই। সম্ভবত লন্ডনে অস্ত্রোপচার হবে শ্রেয়সের। তবে ভারতেও হতে পারে। গোটা বিষয়টিই গুরুত্ব দিয়ে দেখছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

সূত্রের খবর, মুম্বাইয়ের চিকিৎসক শ্রেয়সকে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন। আর তা হলে অন্তত পাঁচ মাস মাঠের বাইরে থাকতে হবে শ্রেয়সকে। অস্ত্রোপচারের পর বিশ্বকাপে শ্রেয়সকে পাওয়ার সম্ভাবনা থাকবে। তবে সেক্ষেত্রেও ম্যাচ ফিট হয়ে উঠতে হবে। শ্রেয়স খেলতে না পারলে কে হবে কেকেআর অধিনায়ক, তা নিয়ে এখনও সিদ্ধান্ত নিতে পারেনি ম্যানেজমেন্ট। চিন্তায় টিম ইন্ডিয়াও। ঋষভ পন্থ দুর্ঘটনার পর ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। তারও মাঠে ফিরতে সময় লাগবে। চোট সমস্যায় জর্জরিত বুমরাও। এবার সেই তালিকায় শ্রেয়স

এনবিএস/ওডে/সি