ঢাকা, শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০
Logo
logo

মদ খেয়ে বিমানের মধ্যে অসভ্যতা! মুম্বইয়ে নামতেই গ্রেফতার করল পুলিশ


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৩ মার্চ, ২০২৩, ০৩:০৩ পিএম

মদ খেয়ে বিমানের মধ্যে অসভ্যতা! মুম্বইয়ে নামতেই গ্রেফতার করল পুলিশ

মদ খেয়ে বিমানের মধ্যে অসভ্যতা! মুম্বইয়ে নামতেই গ্রেফতার করল পুলিশ

মাঝ আকাশে ফের দুই যাত্রীর (drunk men) অভব্যতার শিকার হলেন অন্যান্য যাত্রী এবং বিমানকর্মীরা। জানা গিয়েছে, মদ্যপান করে বিমানের মধ্যেই চলাফেরা করতে শুরু করেন তাঁরা। সেসময় তাঁকে বাধা দেওয়ায় অশালীন আচরণ করেন ওই দু’জন যাত্রী। বুধবার দুবাই-মুম্বই ইন্ডিগো বিমানে (IndiGo flight) এই ঘটনাটি ঘটেছে বলে সূত্র মারফত খবর মিলেছে।

ওই দুই যাত্রী দুবাই থেকে ফিরছিলেন বলে খবর। ফেরার পথে তাঁরা একটি শুল্কমুক্ত দোকান থেকে মদ কিনে খান। এরপর ফ্লাইটের ভিতরেই বেসামাল আচরণ করতে শুরু করেন। এসময় অন্যান্য যাত্রীরা তাঁদের বাধা দিলে একজন মদের বোতল নিয়ে করিডোর দিয়ে হাঁটতে থাকেন।

এরপর একজন বিমানকর্মী তাঁর হাত থেকে মদের বোতল ছিনিয়ে নিলেই শুরু হয় অসভ্যতা। কোনওক্রমে তাঁদের ঠেকিয়ে রাখেন কর্মীরা। এরপর বিমানটি মুম্বই বিমানবন্দরে অবতরণ করতেই দু’জনকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত দত্তাত্রেয় বাপার্দেকর এবং জন জর্জ ডি’সুজাকে আইপিসি ধারা ৩৩৬ (অন্যদের জীবন এবং নিরাপত্তা বিপন্ন করার জন্য) এবং বিমান বিধির ২১, ২২ এবং ২৫ ধারার অধীনে মামলা করা হয়েছিল৷ যদিও খানিক পরেই জামিন পেয়ে যান তাঁরা।

এই নিয়ে চলতি বছরে প্রায় সাতবার বিমানের মধ্যে যাত্রীদের বিরুদ্ধে অভব্য আচরণের অভিযোগ উঠল। কখনও অন্যান্য যাত্রীদের গায়ে প্রস্রাব করে দেওয়া, কখনও মদ খেয়ে বিমানকর্মীদের সঙ্গে অশালীন আচরণ করার মতো একাধিক ঘটনা ঘটেছে।
খবর দ্য ওয়ালের /এনবিএস/২০২৩ /একে